Saturday, September 22Welcome khabarica24 Online

বঙ্গবন্ধু অনুর্ধ১৭’ গোল্ডকাপ উদ্বোধন : সূচনাম্যাচে ৯নং মীরসরাই ও ৭নং কাটাছরা বিজয়ী

নিজস্ব প্রতিনিধি :: ব্যাপক উৎসাহ উদ্দীপনায় উৎসবমুখরভাবে শুরু হয় বঙ্গবন্ধু গোল্ডকাপ অনুর্ধ্ব ১৭। উদ্বোধনী ম্যাচে তরুন খেলোয়াড়দের ক্রিয়া নৈপুণ্যতায় তুমুল যুদ্ধ ছিল বেশ টান টান উত্তেজনাপূর্ণ। দীর্ঘবছর পর অনূর্ধ ১৭ ফুটবল এর উদ্বোধনী ম্যাচ প্রাণবন্তভাবেই উপভোগ করে সকলে। এর মধ্য দিয়ে ক্রিয়ামোদী মহলে বেশ আগ্রহের সঞ্চার লক্ষনীয়।
উদ্বোধনী ম্যাচে মীরসরাই ষ্টেডিয়ামে ১৩নং মায়ানী ইউনিয়নকে ট্রাইবেকারে ৪-২ গোলে হারায় ৯নং মীরসরাই। ৯০ মিনিটের ম্যাচের ও বাড়তি আরো ৫ মিনিট করে দেয়ার পর ও গোল না হওয়ায় ট্রাইবেকারে নিস্পত্তি হয়। জোরারগঞ্জ মাঠে ৬নং ইছাখালী ইউনিয়নকে ১-০ গোলে হারিয়েছে ৭নং কাটাছর ইউনিয়ন। সেখানে ও প্রথম ৯০ মিনিটে গোল না হওয়ায় অতিরিক্ত সময়ে একটি গোল করে কাটাছরা।
জাতীয় বঙ্গবন্ধু গোল্ডকাপ অনুর্ধ্ব ১৭ এর শুভ উদ্বোধন মঙ্গলবার ( ৪ সেপ্টেম্বর) বিকাল ৩টায় মীরসরাই উপজেলার পৃথক দুটি মাঠে একই সময়ে শুভ উদ্বোধন করা হয়।
মীরসরাই উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা সদর ষ্টেডিয়ামে টুর্ণামেন্ট এর শুভ উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল কবির। প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ আতাউর রহমান। বিশেষ অতিথী ছিলেন ১৩নং মায়ানী ইউপি চেয়ারম্যান কবির নিজামী, ৯নং মীরসরাই ইউনিয়নের চেয়ারম্যান এমরান উদ্দিন, সাবেক চেয়ারম্যান এম আলাউদ্দিন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জাহাঙ্গির কবির, সমাজসেবা কর্মকর্তা সাবরিনা লিনা প্রমুখ ব্যক্তিবর্গ। আবার অপর জোরারগঞ্জ খেলার মাঠে উদ্বোধন করেন সহকারি কমিশনার ভূমি কায়সার খসরু। প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা প্যানেল চেয়ারম্যান ইয়াসমিন আক্তার। বিশেষ অতিথী হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামলীগের সাধারন সম্পাদক জাহাঙ্গির কবির, উপজেলা ক্রিয়া সংস্থার সম্পাদক কামরুল ইসলাম, ৬নং ইছাখালী ইউপি চেয়ারম্যান নুরুল মোস্তফা, ৭নং কাটাছরা ইউপি চেয়ারম্যান রেজাউল করিম চৌধুরী হুমায়ুন।
এই টুর্ণামেন্টের উভয় মাঠেই হাজার হাজার দর্শক ব্যাপক উৎসাহ উদ্দীপনা নিয়ে ম্যাচ সমূহ উপভোগ করে। টুর্ণামেন্টের বিভিন্ন আয়োজনের মধ্যে অন্যতম ছিলো নানান প্রতিকূলতা কাটিয়ে খেলার উপযোগি করে তোলা মাঠ, মেডিকেল টিম, আইন শৃংখলা রক্ষায় বিশেষ আনসার ও পুলিশ বাহিনী। এছাড়া ক্রিয়া কমিটি ও বিভিন্ন উপকমিটি যথেষ্ট সচেষ্টতায় উক্ত ম্যাচকে সফলভাবে সম্পন্ন করায় আশাবাদি বলে জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল কবির।