Monday, September 24Welcome khabarica24 Online

ফেনী প্রেস ক্লাব নির্বাচন-২০১৪ : বখতেয়ার মুন্না সভাপতি, শওকত মাহমুদ সম্পাদক

শেখ ফরিদ উদ্দিন আত্তার, ফেনী :

press clabe photo 05.12
ফেনী প্রেস ক্লাব কার্যকরী পরিষদ-২০১৪ এর নির্বাচনে সময় সংবাদের ফেনী ব্যুরো প্রধান বখতেয়ার মুন্না সভাপতি, বাংলাদেশ টেলিভিশনের ফেনী জেলা প্রতিনিধি, দৈনিক অজেয় বাংলা ও সাপ্তাহিক নবকিরণ পত্রিকার সম্পাদক শওকত মাহমুদ সাধারণ সম্পাদক পদে বিজয়ী হয়েছেন। ০৫ ডিসেম্বর বৃহস্পতিবার বিকেলে ক্লাব মিলনায়তনে বিপুল উৎসব মুখর পরিবেশে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

অন্যান্য পদে বিজয়ীরা হলেন, সহকারী সম্পাদক পদে  দিগন্ত টেলিভিশনের ফেনী প্রতিনিধি ও দৈনিক দৃষ্টান্ত সম্পাদক দিলদার হোসেন স্বপন এবং কোষাধ্যক্ষ পদে দুই প্রতিদ্বন্দ্বী প্রার্থী আরটিভি ও দৈনিক যায়যায়দিন’র ফেনী প্রতিনিধি আজাদ মালদার ও সাপ্তাহিক বর্ণমালা এবং মাসিক সরাসরি পত্রিকার সম্পাদক মুহাম্মদ আবু তাহের ভূঁইয়া সমান সংখ্যক ভোট পান। আজাদ মালদারের স্বেচ্ছা সমর্থনে তাহের ভূঁইয়াকে বিজয়ী ঘোষণা করেন নির্বাচন কমিশন।

এর আগে একাধিক প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় সহ-সভাপতি পদে কাজী মুহাম্মদ হোসাইন (জেলা প্রতিনিধি, দৈনিক মানবজমিন), দপ্তর ও প্রচার সম্পাদক শেখ ফরিদ উদ্দিন আত্তার (জেলা প্রতিনিধি, দেশটিভি), ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে মুহাম্মদ আরিফুর রহমান (জেলা প্রতিনিধি, দৈনিক আমাদের সময়), কার্যকরী পরিষদ সদস্য পদে নূরুল করিম মজুমদার (সম্পাদক ও প্রকাশক, সাপ্তাহিক হকার্স), মীর হোসেন মীরু (সম্পাদক ও প্রকাশক, সাপ্তাহিক ফেনী বার্তা), আবু তাহের (নিজস্ব প্রতিবেদক, দৈনিক প্রথম আলো), রবিউল হক রবি (জেলা প্রতিনিধি, চ্যানেল আই), কামাল উদ্দিন ভূঞা (সম্পাদক ও প্রকাশক, সাপ্তাহিক ফেনীর গৌরব), জমির উদ্দিন বেগ (জেলা প্রতিনিধি, মাছরাঙা টিভি, বাংলাদেশ প্রতিদিন) নির্বাচিত হন।

ফেনী জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মোহাম্মদ নুরুল আমিন খান চেয়ারম্যান ও জেলা তথ্য কর্মকর্তা নাসির উদ্দিন এবং জেলা শিক্ষক সমিতির সভাপতি ডি.এম একরামুল হক নির্বাচন কমিশনের সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন।

Leave a Reply