Saturday, November 17Welcome khabarica24 Online

প্রিমিয়ার ক্রিকেট লিগকে ঘিরে ব্রাদার্স ইউনিয়নের কমিটি

নিজস্ব প্রতিনিধি

চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ১ ডিসেম্বর থেকে এম এ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ক্রিকেটের সর্বোচ্চ আসর ‘প্রিমিয়ার ক্রিকেট লিগ’। এ উপলক্ষে ব্রাদার্স ইউনিয়ন চট্টগ্রামের ক্রিকেট কমিটি গঠিত হয়েছে। ব্রাদার্স ইউনিয়ন চট্টগ্রামের সভাপতি ও সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীনের সভাপতিত্বে মঙ্গলবার (৭ নভেম্বর) অনুষ্ঠিত এক সভায় এ কমিটি গঠিত হয়।

বড়তাকিয়া গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক নিয়াজ মোর্শেদ এলিটকে চেয়ারম্যান, টিকে গ্রুপের পরিচালক হাসনাত মোহাম্মদ আবু ওবাইদা মার্শালকে সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়েছে।

কমিটিতে কো-চেয়ারম্যান–পদে রয়েছেন গিয়াস উদ্দিন, মো. রুবায়েত শফি, রফিক উদ্দিন বাবুল, আবুল বশর, যুগ্ম সম্পাদক – মোহাম্মদ সালাউদ্দিন,শহিদুল মোস্তফা চৌধুরী মিজান ও মোজাহিদ বেগ এবং সদস্য পদে রয়েছেন, মো. জুনায়েদ ইজদানী রবিন ইঞ্জিনিয়ার, মো.নুরুজ্জামান ও মো. রাসেদুল ইসলাম।

ব্রাদার্স ইউনিয়ন চট্টগ্রামের টিম ম্যানেজার আবদুর রশিদ লোকমান ও কোচ মনোনীত করা হয় দেশের স্বনামধন্য কোচ মোমিনুল হককে।

কমিটি গঠন উপলক্ষে অনুষ্ঠিত সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ব্রাদার্স ইউনিয়ন চট্টগ্রামের সাধারণ সম্পাদক মাহবুব আলম, গভর্নিং বডির চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম, মো.ইলিয়াছ, রাশেদুল আনোয়ার মামুন, নুরুল আমিন, আবদুল মান্নান, কাউন্সিলর এইচ এম সোহেল, আবদুল মান্নান ফেরদৌস, কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব, দিদারুল আলম, রাজীব দাশ সুজয়, মো. আইউব, লায়ন আশিষ ভট্টাচার্য, জাহাঙ্গীর আলম, মো.সালাউদ্দিন,জসিম উদ্দিন মিঠুন ও লায়ন মো. নিজাম উদ্দিন।

সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন আসন্ন প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগে ব্রাদার্স ইউনিয়ন চট্টগ্রামের সাফল্যর জন্য ক্রিকেট কমিটির সকল কর্মকর্তা ও খেলোয়াড়দের আন্তরিকতার সাথে দায়িত্ব পালনের আহবান জানান।