Sunday, May 31Welcome khabarica24 Online

প্রথম প্রহর ফাউন্ডেশনের উদ্যোগে বড়তাকিয়ায় খাদ্যসামগ্রী বিতরণ

জাবেদ হোসাইন :: করোনা একটি মহামারী ভাইরাস,এর জন্য চাই সচেতনতা,অযথা নিজে আতংকিত হবেন না, অন্যকে আতংকিত করবেন না। গুজব নয় সামাজিক সচেতনতা বৃদ্ধি করুন। ঘরে থাকুন, নিজে বাঁচুন,অন্যকে বাঁচান। করোনা ভাইরাস হোক প্রতিরোধ এই স্লোগান কে সামনে রেখে করোনা ভাইরাসের সংক্রমন থেকে অসহায় ও হতদরিদ্র মানুষকে রক্ষা করার লক্ষ্যে সামাজিক ও মানবিক উন্নয়ন সংস্থা প্রথম প্রহর ফাউন্ডেশন মীরসরাই শাখার উদ্যোগে মীরসরাই উপজেলার বিভিন্ন খেটে খাওয়া দিন মজুর রিক্সা চালক, প্রতিবন্ধীর মাঝে (৪এপ্রিল) শনিবার বিকাল ৩টায় খৈয়াছড়া ইউনিয়ন বড়তাকিয়া বাজার আফরোজা কমিউনিটি সেন্টারে চাল, ডাল, আলু ,পিঁয়াজ, তেল, সাবান ও মাস্কসহ খাদ্যদ্রব্য সামগ্রী বিতরণ করা হয়।
উক্ত খাদ্যদ্রব্য বিতরণ কর্মসূচি অনুষ্টানে প্রথম প্রহর ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি জিল্লুর রহমান শিবলী এর সভািতিত্বে ও মীরসরাই উপজেলা শাখার যুগ্ম-আহবায়ক এম জাবেদ হোসাইন এবং আহবায়ক মাসুদ রানার যৌথ সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ১২ নং খৈয়াছড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মাহফুজুল হক জুনু মেম্বার। বিশেষ অতিথি হিসাবে ছিলেন খৈয়াছড়া ইউনিয়ন পরিষদের সদস্য মুসলিম উদ্দিন প্রথম প্রহর ফাউন্ডেশন প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম সোহেল প্রমুখ।
প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন করোনা ভাইরাস প্রতিরোধে সামাজিক সংগঠন প্রথম প্রহর ফাউন্ডেশান যেভাবে মানুষকে সচেতন ও সহযোগিতা করছে কৃতজ্ঞতা ও ভালোবাসা রইলো যারা এই দুর্যোগে সময় ও শ্রম দিয়ে এই মহৎ কাজে অংশগ্রহন করেছেন। এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সদস্য মাহমুদুল হাসান, আজিজ, তানভির, নাঈম, সরোয়ার হোসেন মুন্না, সাইদুল ইসলাম প্রমুখ।