Monday, September 24Welcome khabarica24 Online

প্রথমবারের মতো ইউটিউবে কোটিপতি জীবন

বিনোধন ডেস্কঃ প্রথমবারের মতো ইউটিউবে কোটির ক্লাবে প্রবেশ করলেন এই সময়ের নন্দিত গীতিকার রবিউল ইসলাম জীবন। কোটি মানুষের মুখে মুখে তার লেখা গান পৌঁছে গেছে অনেক আগেই। তবে অন্তর্জালে এই প্রথম তার লেখা গান ১ কোটির মাইলফলকে পা রাখলো।

‘কেউ না জানুক’ শিরোনামের এই গানের শিল্পী তাহসান। সুর ও সংগীতায়োজন করেছেন ইমরান। গত বছরের ১ ডিসেম্বর সিডি চয়েসের ইউটিউব চ্যানেলে গানটির ভিডিও প্রকাশ করা হয়। ভিডিও নির্মাণ করেন জনপ্রিয় নাট্যনির্মাতা মিজানুর রহমান আরিয়ান। মডেল হন সুজানা ও এবিএম সুমন।

মজার ব্যাপার হচ্ছে, শুধু জীবন নয়, তাহসান এবং সিডি চয়েসেরও ইউটিউবে ১ কোটি ভিউ হওয়া প্রথম গান ‘কেউ না জানুক’। এই গানটি মূলত রবিউল ইসলাম জীবনের কথায়, ইমরানের সুর-সংগীতে সিডি চয়েস থেকে প্রকাশিত তাহসান ও ইমরানের দ্বৈত অ্যালবাম ‘মন কারিগর’-এর।

অসামান্য এই অর্জনে উচ্ছ্বাস প্রকাশ করে রবিউল ইসলাম জীবন বলেন, আমার অনেক প্রিয় একটি গান ‘কেউ না জানুক’। ইমরানের দুর্দান্ত সুর-সংগীতের পর তাহসান ভাইয়ের অসাধারণ গায়কী গানটিকে নতুন মাত্রা দেয়। অডিওতেই গানটি বেশ সাড়া ফেলে। ভিডিও প্রকাশের পর তা আরো ছড়িয়ে যায়। সিডি চয়েসের কর্ণধার জহিরুল ইসলাম সোহেল ভাইসহ গানটির সঙ্গে জড়িত সবাইকে ধন্যবাদ। যাদের কারণে গানটি কোটি ভিউয়ার পেলো সেই তাদের প্রতি রইলো ভালোবাসা।

উল্লেখ্য, গত ১১ বছর ধরে রবিউল ইসলাম জীবনের লেখা গান প্রকাশ হয়ে আসছে। তার লেখা অনেক গানই পেয়েছে জনপ্রিয়তা। শ্রেষ্ঠ গীতিকার হিসেবে এ পর্যন্ত তিনবার ‘চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ড’ পেয়েছেন তিনি।