Tuesday, April 7Welcome khabarica24 Online

প্রচেষ্টা ছাত্র পরিষদ মীরসরাই এর ২০১৯-২০২০ সেবাবর্ষের কমিটি গঠিতঃ সভাপতি রাকিব,সম্পাদক তানভীর

নিজস্ব প্রতিনিধিঃঃ জ্ঞানের আলোয় খুজি স্বপ্নের দ্বার আলোকিত মীরসরাই গড়াই অঙ্গীকার এই স্লোগান কে সামনে রেখে প্রচেষ্টা ছাত্র পরিষদ মীরসরাই সপ্তম বছর পূর্ণ করে শিক্ষা সেবা ও সততার ৮ম বর্ষে পদাপর্ণ করেছে। গত ১৯ শে ডিসেম্বর বৃহস্পতিবার মীরসরাই বালিকা বিদ্যালয়ে সংগঠনের বার্ষিক সাধারণ সভা রাজীব চন্দ্র পালের সভাপতিত্বে রাকীবুল হাসান রাকিবের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি ও নির্বাহী পরিচালক অনুপ কুমার দাশ,পরিচালক জাফর ইকবাল,পরিচালক রবিউল হোসাইন পারভেজ, যুগ্ম- সাধারণ সম্পাদক তানভীর তুহিন, পরিকল্পনা সম্পাদক নাঈমুল ইসলাম সহ অন্যান্য নেতৃবৃন্দ।

প্রচেষ্টা’র প্রতিষ্ঠাতা সভাপতি অনুপ কুমার দাশ আগামী এক বছরের জন্য রাকীবুল হাসান রাকিব কে সভাপতি ও তানভীর হোসেন তুহিন কে সাধারণ সম্পাদক করে আংশিক কমিটির অনুমোদন দেন। কমিটির বাকী সদস্যরা হলেন সহ-সভাপতি মাহমুদুল হাসান রাফী, পার্থ প্রতিম নাথ,জাহিদুল ইসলাম শাকিল,যুগ্ম-সাধারণ সম্পাদক ইকবাল ভুঁইয়া রাফী,সাংগঠনিক সম্পাদক নাঈমুল ইসলাম,আরিফুল ইসলাম খোকন এবং আগামী পনের দিনের মধ্যে ২১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করার নির্দেশনা দেন।

প্রতিষ্ঠাতা সভাপতি তার বক্তব্যে বলেন একজন ছাত্র পড়ালেখার মাধ্যমে নিজেকে প্রতিষ্ঠিত করলে হবে না সমাজের পিছিয়ে পড়া অবহেলিত মানুষের পাশে দাড়াতে হবে তাহলে শিক্ষায় পরিপূর্ণতা আসে অন্যথায় পাঠ্যপুস্তকের মধ্যে আবদ্ধ থেকে শিক্ষা জীবনের ইতি টানতে হয়। ফলে দেশ জাতি সমাজের অনেক কিছু অজানা থেকে যায় সমাজের প্রকৃত চিত্র তারা দেখতে পাই না।