Saturday, November 25Welcome khabarica24 Online

পেনাল্টি ছাড়তে কাভানিকে অর্থের প্রস্তাব

স্পোর্টস ডেস্ক-

কে নেবেন পেনাল্টি? এই প্রশ্নর উত্তর খুঁজতে রীতিমতো হিমশিম খাচ্ছে পিএসজি। স্প্যানিশ সংবাদমাধ্যম ইআই পেইস বলছে, নেইমারের কাছে পেনাল্টি-ক্ষমতা ছাড়তে কাভানিকে বাড়তি এক মিলিয়ন ইউরোর প্রস্তাব দিয়েছিলেন দলের মালিক। কিন্তু কাভানি তাতে রাজি হননি। যার কারণে শেষ পর্যন্ত তার কাছেই থেকেছে ক্ষমতা।

পিএসজি প্রেসিডেন্ট নাসের আল-খেলাফি এক সপ্তাহ ধরে দুজনের ঝামেলা মেটানোর চেষ্টা করে আসছেন। এই ধনকুবের টাকার ‘লোভ’ দেখিয়েও কাভানিকে শান্ত করতে পারেননি।

১৮ সেপ্টেম্বর লিঁওর বিপক্ষে পেনাল্টি এবং ফ্রি-কিক নেওয়াকে কেন্দ্র করে নেইমার-কাভানির দ্বন্দ্ব গড়ায় বহুদূর। ড্রেসিংরুমেও তারা তর্কাতর্কি করেন। অল্পের জন্য যা গড়ায়নি হাতাহাতিতে!

নেইমার পিএসজিতে যাওয়ার আগে কাভানিই পেনাল্টি নিতেন। এক বনে এখন দুই বাঘ হাজির হওয়ায় ইগোর সমস্যায় পুড়ছে দলটি। ড্রেসিংরুমের পরিবেশ ঠিক রাখতে কোচকেও হিমশিম খেতে হচ্ছে।

কাভানিকে পিএসজির তৃতীয় অধিনায়ক হিসেবে অনেকেই আশা করছেন। তিনি নিজেও সেভাবে প্রস্তুত হচ্ছেন। স্প্যানিশ দৈনিকের দাবি, বাড়তি অর্থের প্রস্তাব পেয়ে জানিয়ে দিয়েছেন, তাকে অধিনায়কত্ব দিতে হলে বাড়তি দায়িত্বও দিতে হবে।