Thursday, October 24Welcome khabarica24 Online

পাস নয় নৌকার লেটার মার্ক দিতে চায় মীরসরাইবাসী

নিজস্ব প্রতিনিধিঃ শুধু পাস নয় নৌকাকে লেটার মার্ক দিয়ে বিজয়ী করতে চায় মীরসরাইবাসী। গতকাল বুধবার (২৬ ডিসেম্বর) সন্ধ্যায় (চট্টগ্রাম) মীরসরাইয়ের ১০ নং মিঠানালা ইউনিয়নের আওতাধীন ৬নং ওয়ার্ডে নির্বাচন প্রাক্কালীন এক আলোচনা সভায় প্রধান অথিতির বক্তব্যে ১০ নং মিঠানালা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এবং উক্ত ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবু তাহের ভূঁইয়া এসব কথা বলেন।

তিনি আরও বলেন,বাংলাদেশ আওয়ামীলীগ মুক্তিযুদ্ধের আগে,মুক্তিযুদ্ধ চলাকালীন এবং মুক্তিযুদ্ধ পরবর্তী সময়েও এদেশের সাধারণ জনগণের জন্য কাজ করে গেছে। আওয়ামীলীগ সরকার সবসময় এদেশের সাধারণ জনগণের কথা চিন্তা করেছে।তারই ধারাবাহিকতা রেখে বিগত ১০ বছর এবং এর পূর্ববর্তী সময়ে ও আওয়ামীলীগ সরকার যতবার সরকার নির্বাচিত হয়েছে দেশের
গ্রাম,শহর সর্বত্র উন্নতির ছোঁয়ায় আলোকিত করেছে।দেশের শিল্প,বাণিজ্য, শিক্ষা, দারিদ্র বিমোচন সহ বিভিন্ন ক্ষেত্রে উন্নয়নের মাধ্যমে আওয়ামীলীগ সরকার বাংলাদেশকে উন্নয়নশীল দেশ হিসেবে গড়ে তুলেছেন।

এসময় তিনি আরও বলেন,মীরসরাই আসনের নৌকার প্রার্থী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের কল্যাণে মীরসরাই আজকে অত্যাধুনিক এবং মীরসরাইতে তৈরি হচ্ছে ইকোনমিক জোনের মতো বিশাল এক প্রকল্প।তাছাড়া নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ,গ্রামের সড়ক সংষ্কার,মহাময়া সেচ প্রকল্প সহ বেশ কিছু গুরুত্বপূর্ণ প্রজেক্টের কাজ ইতিমধ্যে সম্পন্ন হয়েছে এবং আরও কিছু প্রকল্প চলমান রয়েছে।

এসময় তিনি সকলকে নৌকায় ভোট দিয়ে ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন তথা শেখ হাসিনার সরকারকে জয়যুক্ত করার আহবান জানান।

এর আগে সন্ধ্যা ৬টায় ইউনিয়নের ৬নং ওয়ার্ডের আলী পোল সংলগ্ন এলাকে থেকে মিছিল শুরু করে সুফিয়া বাজার ঘুরে হরাজি মার্কেট হয়ে বসর মেম্বারের পুল থেকে পুনরায় আলী পোল এলাকায় এসে থামে।

মিছিল পরবর্তী সময়ে এক আলোচনা সভার আয়োজন করা হয়। ১০ নং ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সদস্য ও নিজামপুর কলেজের সাবেক ছাত্রনেতা মোজাম্মেল হক সবুজের সঞ্চালনায় উক্ত আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ১০ নং ইউনিয়ন যুবলীগের অর্থ সম্পাদক জাহাঙ্গীর আলম,যুবলীগ সদস্য জাহেদুল ইসলাম,আলী আকবর খান আওয়ামীলীগ সদস্য নাছির উদ্দীন সহ অন্যান্য ছাত্রলীগ,যুবলীগ কৃষকলীগ ও এলাকার জনসাধারণবৃন্দ।