Tuesday, July 25Welcome khabarica24 Online

পাঁচ সিনেমা নিয়ে আসছেন শাহরুখ

খবরিকা ডেক্সঃ  বয়স ৫০ পেরিয়ে গিয়েছে অনেক দিন।  তবু এখনও বলিউডের বাদশা শাহরুখ খান।  শাহরুখের অনুরাগীদের জন্য রইল তার পরের ছবির খবর।

২০১৭ থেকে ২০১৯ সালের মধ্যে কিং খানের পাঁচটি বিগ বাজেট ফিল্মে অভিনয় করার খবর ঘুরছে বলিউডে।

১. জব হ্যারি মেট সেজাল

শাহরুখকে সঙ্গে নিয়ে নিজের স্বপ্নের প্রকল্প শুরু করেছেন ইমতিয়াজ আলি।  তার ফিল্মই কিং খানের পরবর্তী ফিল্ম।  জব হ্যারি মেট সেজাল।  এই ছবিতে শাহরুখের বিপরীতে দেখা যাবে আনুশকা শর্মাকে।  শুটিং প্রায় শেষ।  একে একে প্রকাশ করা হচ্ছে মিনি ট্রেলার।  এই জুটিকে দেখার জন্য অধীর আগ্রহে রয়েছেন দর্শকরা।  ছবিটি মুক্তি পাচ্ছে ৪ আগস্ট।

২. বামন চরিত্রে শাহরুখ

শাহরুখের পরের প্রকল্প বেশ চ্যালেঞ্জিং।  ক্যারিয়ারের শুরু থেকেই চ্যালেঞ্জ নিতে দেখা গিয়েছে কিং খানকে।  খলনায়কও কীভাবে ছবির নায়ক হয়ে উঠে সমস্ত সহানুভূতি কেড়ে নিতে পারে, তা দেখিয়ে দিয়েছে শাহরুখের ডর, আনজাম।  তবে এ বারের চ্যালেঞ্জটা আলাদা।  তনু ওয়েডস মনুর পরিচালক আনন্দ এল রাইয়ের পরবর্তী ছবিতে বলিউডের বাদশাকে দেখা যাবে বামনের চরিত্রে।  ৩ ফিট ১ ইঞ্চি দৈর্ঘ্যের বামনের চরিত্রই ফুটিয়ে তুলবেন কিং খান।  ছবিটি মুক্তি পাওয়ার কথা ২০১৮ সালের ২১ ডিসেম্বর।

৩. ফের জুটি শাহরুখ খান-আদিত্য চোপড়া?

ভারতের এই সময় পত্রিকার খবরে বলা হয়, বড় একটা প্রকল্প নিয়ে কাজ শুরু করার পরিকল্পনা রয়েছে আদিত্য চোপড়ার।  আর সেই প্রকল্পে তিনি চান তার বহু মেগা হিট ফিল্মের নায়ক শাহরুখকে।  কানাঘুষা যদি সত্যি হয়, তবে আদিত্য চোপড়ার পরের ছবিতে যোদ্ধার ভূমিকায় দেখা যেতে পারে কিং খানকে।

৪. ফের জুটি শাহরুখ-বানশালি?

সঞ্জয় লীলা বানশালি ও শাহরুখ খানের জুটিতে দেবদাস তোলপাড় ফেলে দিয়েছিল বক্স অফিসে।  পরের ছবিতে সেই শাহরুখে ভরসা রাখতে পারেন বানশালি।  শোনা যাচ্ছে, সঞ্জয়ের মাথায় এই মুহূর্তে বেশ কয়েকটি ভাবনা রয়েছে।  তবে তার বায়োপিকের স্ক্রিপ্টটি বেশ পছন্দ শাহরুখের।  এই চরিত্রটি নিয়ে কথাবার্তা চলছে শাহরুখ ও বানশালির মধ্যে।  তবে, এখনও বিষয়টি নিশ্চিত করেননি কেউ।

৫. ডন থ্রি

ডন ও ডন টু-এর মারকাটারি সাফল্যের পর শাহরুখ নিজে জানিয়েছেন যে, খুব তাড়াতাড়ি তিনি শুরু করবেন ফারহান আখতারের ডন থ্রির কাজ।  ডন থ্রি-র কথা নিশ্চিত করেছেন ছবির প্রযোজকও।  তবে এই ছবির মুক্তির দিন এখনও ঠিক হয়নি।