মঙ্গলবার, ১১ মে ২০২১, ২৮ বৈশাখ ১৪২৮খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

পরিবেশ শান্ত ও সুষ্ঠু থাকলে নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করবো : হাজী আলাউদ্দিন

নিজস্ব প্রতিনিধি, ফেনী :

3
জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব ও স্টার লাইন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক হাজী আলাউদ্দিন শনিবার বিকেলে তার বাস ভবনে জাতীয় পার্টি ও এর অংগ সংগঠনের নেতা-কর্মীদের সাথে মতবিনিময় সভায় মিলিত হয়েছেন। ফেনী জেলা জাতীয় পার্টির সভাপতি মোশাররফ হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠিত এবং সদর উপজেলা জাপা সভাপতি ইসমাইল হোসেন খোকন এর সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য দানকালে হাজী আলাউদ্দিন বলেছেন তার পুত্র আরাফার কঠিন রোগে আক্রান্ত হয়ে সিঙ্গাপুরে দীর্ঘদিন যাবত চিকিৎসাধীন রয়েছে। তিনি পুত্রকে নিয়ে মানসিক দূরচিন্তায় আছেন।
এছাড়া দেশে নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভাবে হবে কিনা, না অতীতের ন্যায় নির্বাচন নিয়ে নাটক হবে, মাস্তানী ও কেন্দ্র দখল করে জনগণের ভোটাধীকার ছিনিয়ে নেয়া হবে এসব দোদুল্যমান চিন্তা সকলের মনে কাজ করছে। এরপরও নির্বাচনীয় পরিবেশ শান্ত ও সুষ্ঠু থাকলে তিনি নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করবেন বলে উপস্থিত নেতা-কর্মীদের আশ্বস্ত করেছেন।

হাজী আলাউদ্দিন প্রায় এক মাস যাবত তার পুত্রকে নিয়ে সিঙ্গাপুরে অবস্থান করছিলেন। তিনি শুক্রবার ফেনীতে এলে শনিবার বিকেলে বিভিন্ন এলাকা থেকে কয়েক হাজার জাপা নেতা-কর্মী দলবদ্ধ হয়ে শ্লোগান দিয়ে রামপুরস্থ হাজী আলাউদ্দিনের বাসভবনে সমবেত হন। এসময় দলের সিনিয়র নেতৃবৃন্দ তাকে আসন্ন দশম জাতীয় সংসদের নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করতে দলীয় মনোনয়ন গ্রহণে জোর অনুরোধ করেন। জবাবে হাজী আলাউদ্দিন নেতা-কর্মীদের ধৈর্য্য ধারণপূর্বক সমগ্র পরিস্থিতির ওপর নজর রাখার আহবান জানিয়ে বলেন তিনি রাজনীতি করেন কিছু পাবার জন্য নয়। তিনি রাজনীতি করেন সাধারণ মানুষকে কিছু দেয়ার জন্য।

মতবিনিময় সভায় অন্যান্য বক্তারা হচ্ছেন জাপা ফেনী জেলা সাধারন সম্পাদক কেবিএম জাহাঙ্গীর আলম, জেলা সাংগঠনিক সম্পাদক হাজী আবুল কাশেম, জাপা দপ্তর সম্পাদক আমির হোসেন ভূঞা, জেলা যুগ্ম সাধারণ সম্পাদক মাস্টার মানু পাটোয়ারী, জেলা জাপা সিনিয়র সদস্য এড. গিয়াস উদ্দিন নান্নু, ফেনী শহর ব্যবসায়ী সমিতির সাবেক সভাপতি আবুল খায়ের, ফেনী সদর উপজেলা জাপা সহ সভাপতি সরোয়ার জাহান, আবু বক্কর ছিদ্দিক। এছাড়াও অনুষ্ঠানে ছাত্র ও যুবসমাজ এবং শ্রমিক ও স্বেচ্ছা সেবক পার্টির নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply