Saturday, November 25Welcome khabarica24 Online

নিজামপুর বিশ্ববিদ্যালয় কলেজে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও নবীণ বরণ- (ভিডিও সহ)

নিজস্ব প্রতিনিধি ঃ
মীরসরাই উপজেলার নিজামপুর বিশ্ববিদ্যালয় কলেজে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও নবীন বরণ অনুষ্ঠান বৃহস্প্রতিবার ( ১০ আগষ্ট) দুপুর ১২টায় কলেজ মিলনায়তনে অধ্যক্ষ রফিক উদ্দিন এর সভাপতিত্বে ও অধ্যাপক জসিম উদ্দিন এর সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথী হিসেবে বক্তব্য রাখেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মন্ত্রীপুত্র ইঞ্জিনিয়ার মাহবুব-উর রহমান রুহেল। বিশেষ অতিথী হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ কাষ্টমস এসোসিয়েশান ( বাকাএব ) এর সাবেক সভাপতি কামরুল ইসলাম চৌধুরী, মীরসরাই উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক জাহাঙ্গির কবির চৌধুরী, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ফেরদৌস হোসেন আরিফ, ১৫ নং ওয়াহেদপুর ইউপি চেয়ারম্যান ফজলুল কবির ফিরোজ, সরকারহাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ মোস্তফা, ওয়াহেদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ফরিদুল ইসলাম টিপু, উত্তর জেলা ছাত্রলীগের সহ সভাপতি মাঈনুর ইসলাম রানা, মীরসরাই উপজেলা ছাত্রলীগের সভাপতি রাসেল ইকবাল চৌধুরী, কলেজ ছাত্রলীগের সাধারন সম্পাদক তাজুল ইসলাম এরিয়ান, শিক্ষার্থী নুসরাজ জাহান আঁখি, রাবেয়া আক্তার প্রমুখ।
অনুষ্ঠানে প্রধান অতিথীর বক্তব্য প্রদানকালে মাহবুবুর রহমান রুহেল বলেন প্রযুক্ত ও প্রকৌশল সহ সকলভাবে চীন এখন বিশ্বের অন্যতম বৃহৎ শক্তি আর এরপরই এখন সম্ভাবনার দ্বার প্রান্তে রয়েছে বাংলাদেশ। আর তাই বাংলাদেশের এই মীরসরাইতেই চীন এখন বৃহৎ শিল্প স্থাপনে আগ্রহী। তিনি মীরসরাই উপজেলার অর্থনৈতিক জোন এর আগামী সম্ভাবনার বিভিন্ন দিক তুলে ধরেন। আবার তথ্য প্রযুক্তির এই যুগে সকল যুবককে প্রযুক্তির ভালো দিকগুলোকে কাজে লাগিয়ে নিজেদের উৎকর্ষ সাধনের পরামর্শ প্রদান করেন। তিনি ছাত্রদের পাশাপাশি ছাত্রীদের মধ্য থেকে ও নেতৃত্ব প্রত্যাশা করেন। আলোচনা শেষে অতিথীবৃন্দ কলেজের ৫১ জন জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে ক্রেষ্ট ও পুরস্কার বিতরণ করেন।

নিচে ভিডিওতে দেখুন-