Thursday, November 15Welcome khabarica24 Online

নব নির্বাচিত সভাপতি সম্পাদকের ফুলেল অভিষেক মীরসরাই কবিতা পরিষদের কমিটি গঠিত

13892357_631_n 6123375587814942877_n
নিজস্ব প্রতিনিধি ঃ মীরসরাইয়ের শিল্প সাহিত্য সংগঠন মিরসরাই কবিতা পরিষদের নতুন কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার (১২ আগষ্ট) বিকেলে মিরসরাই উপজেলা পাবলিক লাইব্রেরী মিলনায়তেন এ উপলক্ষে এক সভা অধ্যাপক আখতারুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন বিশিষ্ট কবি শাহাদাত হোসেন লিটন, মাহবুবুর রহমান পলাশ, সাংবাদিক শাহাদাৎ হোসেন চৌধুরী, রণজিত ধর, মাষ্টার হোছাইন সবুজ, রাজিব মজুমদার, রাজু কুমার দে, ছড়াকার শামীম খান যুবরাজ, ইলিয়াছ রিপন, নাছির উদ্দিন, রিপন গোপ পিন্টু, মোঃ নুরুল ইসলাম, ইমাম হোসেন, তৌহিদুল ইসলাম প্রমুখ।

সভায় মাষ্টার হোছাইন সবুজকে সভাপতি, সাংবাদিক মাহবুব পলাশকে সিনিয়র সহ সভাপতি, শাহাদাৎ হোসেন চৌধুরী, রনজিত ধর, রাজু কুমার দে, শরীফ উদ্দিন শিবলুকে সহ সভাপতি, সাংবাদিক ও কবি রাজীব মজুমদারকে সাধারণ সম্পাদক, নাজমুল হাসান, শামীম খান যুবরাজ ,রিপন গোপ পিন্টুকে যুগ্ন সম্পাদক, সাংবাদিক ইলিয়াছ রিপনকে সাংগঠনিক সম্পাদক, ইমাম হোসেনকে সহ সাংগঠনিক সম্পাদক, আনোয়ারুল হক নিজামীকে অর্থ সম্পাদক, মোঃ ইউসুফকে আইটি সম্পাদক, রনি সানোয়ারকে প্রচার সম্পাদক, তৌহিদুল ইসলামকে সহ প্রচার সম্পাদক, সাংবাদিক নাছির উদ্দিনকে প্রকাশনা সম্পাদক, টুইংকেল বড়–য়াকে দপ্তর সম্পাদক, প্রভাষক কুহেলী বড়–য়াকে মহিলা সম্পাদিকা, শিক্ষিকা কেয়া চক্রবর্তীকে সহ মহিলা সম্পাদিকা নির্বাচিত করা হয়। এছাড়া শাহনেওয়াজ লিংকন, কাজী সাইফুল ইসলাম, নিরুপা দাশ, কামরুল ইসলাম, শ্রাবন্তী দাসকে নির্বাহী সদস্য করা হয়।

এছাড়া বিশিষ্ট নাট্যকার মাঈন উদ্দিন চৌধুরী সেলিমকে উপদেষ্টা চেয়ারম্যান, কবি শাহাদাত হোসেন লিটনকে উপদেষ্টা সচিব, অধ্যাপক আখতারুজ্জামান, মাহমুদ নজরুল, সুভাস সরকার, অধ্যাপক নজরুল ইসলামকে উপদেষ্টা নির্বাচিত করা হয়।

আরো উল্লেখ্য যে কবিতা পরিষদের উক্ত নতুন কমিটি গঠনের পর স্থানীয় পৌরসভা মার্কেটস্থ নবজাগরণ কার্যালয়ে নব নির্বাচিত কমিটির এক বরণ অনুষ্ঠান সম্পন্ন হয়।  এসময় উপস্থিত ক্ষুদে শিল্পী, সমবেত শিশু ও নবজাগরন কর্মীরা কবিতা পরিষদের নব নির্বাচিত সভাপতি ও সম্পাদক সহ সবাইকে বরণ করে নেয়।

উক্ত বরণ অনুষ্ঠানে বক্তব্য প্রদানকালে কবিতা পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি কবি মাহবুব পলাশ বলেন নতুন কমিটি শীঘ্রই রবীন্দ্র নজরুল জয়ন্তী উৎসব সহ বিভিন্ন সাংস্কৃতিক ও সাহিত্য সভার ব্যাপক উদ্যোগ গ্রহন করবে।  এসময় তিনি পাক্ষিক খবরিকা, চলমান মিরসরাই ও  নব জাগরন পত্রিকাকে কবিতা পরিষদের রবীন্দ্র নজরুল জয়ন্তী সহ বিভিন্ন অনুষ্ঠানে মিডিয়া পার্টনার হবার আমন্ত্রন ও জানান।