Saturday, February 24Welcome khabarica24 Online

নতুন ছবিতে রাশেদ প্রহর

বিনোদন প্রতিবেদক: এ সময়ের উদীয়মান তরুন অভিনেতা রাশেদ প্রহর নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। ছবির নাম তুমি চাঁদের চেয়ে সুন্দর। মরহুম শহিদুল ইসলাম খোকন এর গল্পে ছবিটি পরিচালনা করবেন শেখ শামিম। এ ছবিতে রাশেদ প্রহর প্রথমবারের মতো জুটি হতে যাচ্ছেন সাজিয়া স্টেলা ও রুদমিলা লাজুক এর সঙ্গে। এ প্রসঙ্গে অভিনেতা রাশেদ প্রহর বলেন, ছবির গল্পটা অনেক সুন্দর। গল্পটা শুনে কাজটি করার আগ্রহী হয়েছি। আশা করছি ভালো কিছু উপহার দিতে পারব আপনাদের। আগামী ২৩ ফেব্রুয়ারি বিএফডিসিতে ছবিটির মহরত অনুষ্ঠিত হবে। ছবিতে অভিনয় করবেন কাজী হায়াৎ, রেহানা জলিসহ আরো অনেক। ছবিটি প্রযোজনা করবেন এস আর মাল্টিমিডিয়া প্রডাকশন রাসেল খান।

এবং প্রথমবারের মত কলকাতার সিনেমাতে অভিনয় করলেন রাশেদ প্রহর। সিনেমাটির নাম “বারোমাস্যা”। এই সিনেমাটিতে রাশেদ প্রহরের বিপরীত অভিনয় করছেন কলকাতার অভিনেত্রী সঞ্চারী চট্রোপাধ্যায়। এক ডজন গল্প নিয়ে এই সিনেমাটি পরিচালনা করছেন কলকাতার নির্মাতা জয়ভট্রাচার্য। সিনেমাটি বাংলা এবং হিন্দি দুই ভাষাতে নির্মান করা হয়েছে। জানা যায়, এই সিনেমাতে ১২ টি গল্পের মধ্যে একটা লিংক আছে। ১১ টি আলাদা গল্প একসূত্রে বাঁধা পড়েছে ছবির শেষে বললেল সিনেমার পরিচালক। ৪০ টি চরিত্র আছে এই সসিনেমাতে। এই ছবিতে অভিনয় করেছেন- সৌমিত্রচট্টোপাধ্যায়, ইন্দ্রানীহালদার, খরাজমুখোপাধ্যায়, রাহুল, দেবলীনা, ঋতুপর্ণা, রাশেদ প্রহর, সেন্ঞ্চরিচট্রোপাধ্যায়, দেবশ্রীরায়, সহ আরো অনেকে।

এ বিষয়ে রাশেদ প্রহর বলেন, ‌’রুচিশীল গল্পের সিনেমাতে অভিনয় করে দর্শকদের প্রত্যাশা পূরণ করতে চাই। আর ভালো কাজের মধ্যদিয়ে দেশের প্রথম শ্রেণীর অভিনেতা হতে চাই। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন।’ এই অভিনেতা ইতিমধ্যে বেশকিছু সিনেমায় কাজ করছেন। এর মধ্যে বীর বাঙ্গালী, মরন নেশা, সুজন বন্ধু, ড্রাইভার উল্লেখযোগ্য। রাশেদ প্রহর ভবিষ্যতে নিত্যনতুন ও রুচিশীল গল্পের ছবিতে অভিনয় করতে চান এবং দর্শকদের হৃদয় জয় করে অনেক দূর এগিয়ে যেতে চান । শুধু ভাল কাজের মধ্যদিয়ে দেশের গুনী ও জনপ্রিয় একজন অভিনেতা হতে চান।

উল্লেখ্য, ২০১৩ সালে মুক্তিযুদ্ধ ভিত্তিক চলচ্চিত্র ” ৭১ এর গেরিলা ” তে অভিনয়ের মাধ্যমে বাংলা চলচ্চিত্রে অভিষেক হয় রাশেদ প্রহরের