Wednesday, November 13Welcome khabarica24 Online

ধুম ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত, সভাপতি জহির উদ্দিন ইরান ও সম্পাদক সাইফুল ইসলাম

নাছির উদ্দিন, মীরসরাই :
মীরসরাই উপজেলার ৪ নং ধুম ইউনিয়ণ আওয়অমীরগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত। সোমবার (৪ঠা নভেম্বর) বিকালে গোলকেরহাট মেহেরুন্নেছা ফয়েজ উচ্চ বিদ্যালয় মাঠে ৪ নং ধুম ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেল অনুষ্ঠিত হয়। ধুম ইউনিয়ণ আওয়মালীগের সাধারণ সম্পাদ আনিছুর রহমানের সঞ্চালনায় এবং সভাপতি এ. কে. এম জাহাঙ্গীর ভূঁইয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি।
অনুষ্ঠানের প্রথম অধিবেশনে সম্মেলনের উদ্বোধন করেন চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আতাউর রহমান।
অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান রুহেল, চট্টগ্রাম উত্তর জেলা আওয়অমীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও মীরসরাই উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ জসিম উদ্দিন, চট্টগ্রাম উত্তর জেলা আওয়মীলীগের সাংগঠনিক সম্পাদক নুরুল আনোয়ার চৌধুরী বাহার, সদস্য মহিউদ্দিন আহমেদ রাসেদ, মীরসরাই উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী।

এসময় আরো উপস্থিত ছিলেন- সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ফেরদৌস হোসেন আরিফ, উপজেলা আওয়ামীরীগের সাংগঠনিক সম্পাদক এনায়েত হোসেন নয়ন, সাবেক মীরসরাই উপজেলা ছাত্রলীগের আহবায়ক মাইনুর ইসলাম রানা, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হোসেন তপু, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাসেল ইকবাল, বারইয়ারহাট পৌরসভার মেয়র ভিপি নিজাম উদ্দিন, পৌর আওয়ামীলীগের সভাপতি মীর আলম মাসুক, সাধারণ সম্পাদক রেজাউল করিম খোকন, মীরসরাই পৌরসভাসহ সকল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি-সম্পাদক বৃন্দ, উত্তর জেলা, উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মী বৃন্দ।
আলোচনা সভা শেষে দ্বিতীয় অধিবেশনে সর্ব সম্মতিক্রমে সভাপতি পদে মো. জহির উদ্দিন ইরান ও সাধারণ সম্পাদক পদে মো. সাইফুল ইসলামকে বিজয়ী ঘোষণা করা হয়।