Saturday, September 21Welcome khabarica24 Online

দুর্গাপুরে উপজেলা চেয়ারম্যান জসিম সংবর্ধিত

নিজস্ব প্রতিনিধি :
মীরসরাইয়ে নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান জসিম উদ্দিনকে সংবর্ধনা দেওয়া হয়েছে। রবিবার (১৭ মার্চ) দুর্গাপুর নগেন্দ্র চন্দ্র উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পরিষদ, শিক্ষক-শিক্ষিকাবৃন্দ ও ছাত্র-ছাত্রীর উদ্যোগে এ সংবর্ধনা দেওয়া হয়। এছাড়া জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে জাতীয় শিশু দিবস পালন করা হয়।
বিদ্যালয়ের শিক্ষক মাওলানা জাহাঙ্গীর আলম চৌধুরী ও সামছুল হকের যৌথ উপস্থাপনায় এবং প্রধান শিক্ষক এম রুহুল আমিনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিদ্যালয়ের সভাপতি ও নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান জসিম উদ্দিন। এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন নব নির্বাচিত উপজেলা ভাইস চেয়ারম্যান এম আলা উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান ইসমত আরা ফেন্সী, ইউপি চেয়ারম্যান রেজাউল করিম চৌধুরী হুমায়ুন, এনায়েত হোসেন নয়ন, আবু সুফিয়ান বিপ্লব, সাবেক চেয়ারম্যান সাইফুল ইসলাম খোকা, আ’লীগ নেতা আবুল হোসেন রাইটার, পরিচালনা পরিষদের সদস্য সুজিত কুমার দে, এএসএম সেলিম, এম নজরুল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন, দুর্গাপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরী, বিদ্যালয় পরিচালনা পরিষদের সদস্য জসীম উদ্দিন, আবুল হাশেম, দাতা সদস্য অলি উল্ল্যাহ হরমুজ, আযহারুল হক ফিরোজ, দুর্গাপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি সলিম উদ্দিন, দুর্গাপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আনিসুর রহমান প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে চট্টগ্রাম উত্তর জেলা আ’লীগের যুগ্ম সম্পাদক ও নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান জসিম উদ্দিন বলেন, ‘আওয়ামীলীগ সরকার শিক্ষাবান্ধব সরকার। বিশ্বের অন্য কোন দেশে এমন নজির নেই বছরের প্রথম দিন সকল শিক্ষার্থীর হাতে বিনামূল্যে বই তুলে দেওয়ার। জননেত্রী শেখ হাসিনাই সেই নজির বাংলাদেশে স্থাপন করেছেন। প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার ল্যাব স্থাপনের পাশাপাশি বিদ্যালয়ে নতুন নতুন ভবন নির্মাণ করে শিক্ষার হার বাড়ানোর জন্য বর্তমান সরকার কাজ করে যাচ্ছে। বঙ্গবন্ধুর ৯৯ তম জন্মবার্ষিকীতে বাংলাদেশ আজ ক্ষুদা ও দারিদ্রমুক্ত সুখী সমৃদ্ধসালী দেশের তালিকায় অবস্থান করছে।’