Thursday, November 15Welcome khabarica24 Online

দুবাইয়ে বাংলাদেশ প্রতিদিনের বর্ষপূর্তি উদযাপন

10000177_740104569367667_315130811_n_48993

কামরুল হাসান জনি,মধ্যপ্রাচ্য প্রতিনিধি ঃ দুবাইয়ে বাংলাদেশ প্রতিদিন এর জন্মদিন উদযাপন করেছে পত্রিকাটির পাঠক সংঠগন ‘বন্ধু প্রতিদিন’। দেশের সর্বাধিক প্রচারিত দৈনিক পত্রিকা বাংলাদেশ প্রতিদিনের ৫ম বর্ষে পদার্পণ উপলক্ষ্যে গতকাল শনিবার দুবাইয়ের একটি রেস্টুরেন্টে আয়োজন করা হয় এক ঘরোয়া আলোচনা সভার।আলোচনা শেষে কেক কেটে মুখরিত পরিবেশে উদযাপন করা হয় পত্রিকার জন্মদিন।অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রবাসী সাংবাদিক সমিতির সভাপতি ও এনটিভির আমিরাত প্রতিনিধি শিবলী আল সাদিক।
তিনি বলেন, পাঠকদের মনের খোরাক যোগাতে সক্ষম হয়েছে বাংলাদেশ প্রতিদিন। পাঠক হৃদয়ে নিজস্ব আঙ্গিকে জায়গা করে নিয়ে পৌঁছে গেছে সেরাদের কাতারে। আশা করি ভবিষ্যতেও নিরপেক্ষ ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের মাধ্যমে জনগণের কাছাকাছি থাকার ধারাবাহিকতা অব্যাহত থাকবে।
বন্ধু প্রতিদিনের দুবাই আহ্বায়ক কামরুল হাসান জনির সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ইঞ্জিনিয়ার মনোয়ার হোসেন, বাংলাদেশ সোশাল ক্লাব দুবাইয়ের সভাপতি নওশের আলী, একুশে টেলিভিশনের আমিরাত প্রতিনিধি সাইফুল ইসলাম তালুকদার, বাংলা এক্সপ্রেসের সম্পাদক হারুনুর রশীদ।
লুৎফুর রহমানের সঞ্চালনায় বাংলাদেশ প্রতিদিনের প্রতি শুভেচ্ছা জানিয়ে এসময় আরও বক্তব্য রাখেন প্রবাসী কমিউটিটি নেতা হাজী শফিকুল ইসলাম, মুক্তিযোদ্ধা কাজী শাহজাহান, এম এ আব্দুল্লাহ, মহি উদ্দিন ইকবাল, ইঞ্জিনিয়ার মাহে আলম, ইঞ্জিনিয়ার জাহাঙ্গীর।
প্রবাসে বাংলাদেশ প্রতিদিনের এমন আয়োজন প্রসঙ্গে বক্তারা বলেন, বাংলাদেশ প্রতিদিন এর বর্ষপূর্তি আয়োজন সত্যি আমাদের মুগ্ধ করেছে। বিদেশের মাটিতে প্রথমবারের মতো কোনও জাতীয় দৈনিকের জন্মদিন পালন করতে পেরে আমরা আনন্দিত।এসময় প্রবাসী কমিউনিটির নেতারা পত্রিকার অগ্রযাত্রায় সঙ্গে থাকারও আশা ব্যক্ত করেন।
আলোচনা অনুষ্ঠানের পর কেক কেটে পত্রিকার জন্মদিন উদযাপন করে উপস্থিত প্রবাসী কমিউনিটির নেতারা। আনন্দঘন পরিবেশে পত্রিকার জন্মদিনের আনন্দ ভাগাভাগি করে নেন সকলে।

কামরুল হাসান জনি
কামরুল হাসান জনি
কামরুল হাসান জনি