Saturday, November 17Welcome khabarica24 Online

ঢাকা ব্রাদার্স ইউনিয়ন লিঃ ক্রিকেট কমিটি গঠন সভাপতি এলিট সম্পাদক হাসনাত

ঐতিহ্যবাহী ঢাকা ব্রাদার্স ইউনিয়ন লিঃ এর কার্যকরি কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। ক্লাবের গভর্নিং বডির চেয়ারম্যান আলহাজ্ব আ জ ম নাছির উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে ঢাকা ব্রাদার্স ইউনিয়ন ক্লাব লিঃ এর ক্রিকেট কমিটির নাম ঘোষণা করা হয়।

বিশিষ্ট ক্রিড়াবিদ নিয়াজ মোর্শেদ এলিটকে সভাপতি ও হাসনাত মোঃ আবু ওবায়দাকে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্যের কমিটি অনুমোদন করা হয় সভায় উপস্থিত সর্ব সম্মতিক্রমে।

নিয়াজ মোর্শেদ এলিট এবং হাসনাত মোঃ আবু ওবায়দা চট্টগ্রাম ব্রাদার্স ইউনিয়ন লিঃ এর চট্টগ্রাম ক্রিকেট কমিটিরও সভাপতি ও সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি মোঃ শরীফ উল আলম, এস এম নেওয়াজ, সৈয়দ মাসুম আলী, মোঃ জগলুল শাহরিয়ার, যুগ্ম সম্পাদক যথাক্রমে এ এফ মাসুক নাজিম, মোঃ আমির খান।

এছাড়াও কার্য নির্বাহী সদস্য পদে রয়েছেন, এ এস এম হুমায়ুন কবির, মোঃ রাশেদুল ইসলাম রাসেল, মোশাররফ হোসেন সেলিম, মোঃ সহিদুল ইসলাম, আরেফিন ইসলাম, মোস্তাফিজুর রহমান, সুজিত কুমার সাহা প্রমুখ।

প্রসঙ্গত : নব গঠিত কমিটির সদস্যরা ঢাকা ব্রাদার্স ইউনিয়ন ক্লাব লিঃ হয়ে ১৭-১৮ ক্রিকেট মৌসুমের দায়িত্ব পালন করবেন।- প্রেস বিজ্ঞপ্তি