Sunday, August 18Welcome khabarica24 Online

জোরারগঞ্জে তিনজনকে অচেতন করে ঘরের সর্বস্ব লুট

নিজস্ব সংবাদদাতা ॥

মীরসরাইয়ের জোরারগঞ্জ থানার হাজীশ্বরাই গ্রামের কৃষ্ণ মন্দির সংলগ্ন সেন বাড়িতে গৃহস্থ; পিতা দীলিপ সেন, মাতা পটু রাণী সেন, পুত্র সুমন সেনকে রাতের খাবারের সাথে চেতনা নাশক ঔষধ খাইয়ে অচেতন করে অভিনব কায়দায় ঘরের স্বর্ণালঙ্কার ও নগদ টাকা লুট করে নিয়ে গেছে সংঘবদ্ধ চোরের দল। রবিবার (২৮ জুলাই) রাতে এ দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটে। স্থানীয়রা অচেতন অবস্থায় গৃহস্থ তিনজনকে উদ্ধার করে স্থানীয় মস্তাননগর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থল পরিদর্শন করেছেন জোরারগঞ্জ থানা পুলিশ।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, ঘটনার দিন রাত সাড়ে ৮টায় গ্রামে চোরের উপস্থিতি টের পেয়ে প্রায় ২শত সাধারণ জনতা ধাওয়া করে। ধারণা করা হচ্ছে চোর গ্রামবাসীর তাড়া খেয়ে কোনো একসময় দিলীপ সেনের রান্না ঘরের পাশে অবস্থান নেয়। পরে সুযোগ বুঝে রান্নাঘরে প্রবেশ করে খাবারে চেতনানাশক ঔষধ ছিটিয়ে দেয়। তা খেয়ে দিলীপ সেন ও তার পরিবার অচেতন হয়ে পড়ে। এক পর্যায়ে চোরের দল সর্বস্ব লুটে নিয়ে যায়।

এ ব্যাপারে জোরারগঞ্জ থানার জ্যেষ্ঠ উপ-পরিদর্শক সিরাজুল ইসলাম জানান, চুরির ঘটনায় ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ব্যাপারে আইনগত প্রক্রিয়া চলমান রয়েছে।