Friday, August 23Welcome khabarica24 Online

জোরারগঞ্জে ছিনতাইকারীর হামলায় দুই পথচারী আহত

crime-1428118704

রাজিব মজুমদার : মীরসরাইয়ের জোরারগঞ্জে দুই পথচারীকে আহত করে সর্বস্ব লুটে নিয়েছে ছিনতাইকারীরা। গত সোমবার (৯ মে) রাত সাড়ে ৮টার দিকে এই ছিনতাইয়ের ঘটনা ঘটে। এতে করে সাহেবপুর গ্রামের সুরেন্দ্র কর্মকারের পুত্র পলাশ কর্মকার (৫৫) ও গৌবিন্দপুর গ্রামের মৃত কিরণ চন্দ্র নাথের পুত্র হারাধন চন্দ্র নাথ (৪৫) নামে দুইজন আহত হয়।
জানা গেছে, মীরসরাইয়ের জোরারগঞ্জের প্রজেক্ট রোড়ের নন্দনপুর প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন নালার পাশে রাত সাড়ে ৮টার দিকে সংঘবদ্ধ ছিনতাইকারীরা চাকু ও রামদা নিয়ে প্রথমে পথচারী পলাশ ও প্রায় আধঘন্টা পর হারাধনকে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে সর্বস্ব লুটে নিয়ে যায়। এসময় তাদেরকে উদ্ধার করে স্থানীয় মস্তাননগর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এর মধ্যে পলাশ কর্মকারের অবস্থার অবনতি ঘটলে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। পলাশ কর্মকার পেশায় কামার ও হারাধন চন্দ্র নাথ কৃষক বলে জানা গেছে।
এ ব্যাপারে স্থানীয় জোরারগঞ্জ ইউপি চেয়ারম্যান মকসুদ আহম্মদ চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এটা হত্যার উদ্দেশ্যে আক্রমণ অথবা আতংকগ্রস্ত করার জন্য এই নিরীহ মানুষদের উপর এই হামলার ঘটনা ঘটিয়েছে। আমরা পুলিশকে এই ব্যাপারে অবহিত করেছি।
এ ব্যাপারে জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহিদুল কবির জানান, এ ব্যাপারে আমাদেরকে কেউ অবহিত করেননি এবং কেউ লিখিত অভিযোগও দায়ের করেননি বলে জানান তিনি।