বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ৩০ বৈশাখ ১৪২৮খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

জাপাকে বিভক্তের চেষ্টা মোকাবেলা করা হবে : এরশাদ

ershad-00_68500
জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, যারা দলে বিভক্তি সৃষ্টি করতে চায় তাদের কঠোরভাবে মোকাবেলা করা হবে।
বুধবার দুপুরে রাজধানীর গুলশানের ইমানুয়েল কনভেনশন সেন্টারে দলের সাংগঠনিক জেলার জেলা প্রতিনিধিদের এক বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।নেতাকর্মীদের উদ্দেশে এরশাদ বলেন, আমার আদেশ উপেক্ষা করে যারা সংসদ নির্বাচন করেছে তারা আমার প্রিয় পাত্র নয়। তাদের তোমরা স্মরণে রাখবে, আমিও তাদের স্মরণ রাখবো।এরশাদ বলেন, যারা নির্বাচনে গিয়েছে তাদের আবারো বলছি তারা যেন ফিরে আসে। অন্যথায় ইতিহাসের আস্তাকুঁড়ে নিক্ষিপ্ত হবে। এসময় উপস্থিত নেতা-কর্মীরা নির্বাচনে অংশগ্রহণকারীদের বহিষ্কারের দাবি তুলেন।
দলের মহাসচিব এবিএম রুহুল আমীন হাওলাদারের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, প্রেসিডিয়াম সদস্য গোলাম হাবীব দুলাল, আবুল কাশেম, সাঈদুর রহমান টেপা, মাসুদ পারভেজ সোহেল রানা, সালমা ইসলাম এমপি প্রমুখ।যারা দল থেকে বেরিয়ে গেছেন তাদের উদ্দেশে তিনি বলেন, তোমরা জাপার পতাকাতলে ফিরে আসো। তোমাদের ফিরে আসতেই হবে। নইলে তোমাদের রাজনীতিতে স্থান হবে না। জাপা আছে জাপা থাকবে। আগামীতে নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় যাবে। যারা আমার আদেশ অম্যান্য করে নির্বাচনে গেছে তাদের মনে রাখতে হবে, আবারো বলছি তাদের ফিরে আসতে। আগামীতে এক সঙ্গে নির্বাচন করব। না ফিরে এলে তোমাদের দরকার নাই।এরশাদ বলেন, আমরা সংকটে ভয় পাই না। সংকটে পথ চলার অভ্যাস আছে।
উৎস-যুগান্তর