শনিবার, ১৩ আগস্ট ২০২২, ২৯ শ্রাবণ ১৪২৯খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ১ম বর্ষ ভর্তি পরীক্ষা ১৯ ডিসেম্বর

index_162334
জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৪-২০১৫ শিক্ষাবর্ষে অনার্স প্রথম বর্ষে ভর্তি পরীক্ষার তারিখ পরিবর্তন করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।ভর্তি পরীক্ষা আগামী ১২ ডিসেম্বরের পরিবর্তে ১৯ ডিসেম্বর সকাল ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত অনুষ্ঠিত হবে।
বিশ্ববিদ্যালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে মঙ্গলবার দুপুরে আরও জানানো হয়, আগামী ১২ ডিসেম্বরের বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষের (এনটিআরসিএ) শিক্ষক নিবন্ধন পরীক্ষা থাকার কারণে পূর্ব ঘোষিত পরীক্ষার সূচি পরিবর্তন করা হয়েছে।ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য অচিরেই পত্রিকায় বিজ্ঞাপন ও বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটের (www.nu.edu.bd) এবং (www.nubd.info) মাধ্যমে জানানো হবে।

এদিকে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১১-২০১২ শিক্ষাবর্ষে মাস্টার্স শেষপর্ব (নিয়মিত) ভর্তির মেধাভিত্তিক ফলাফল আগামীকাল বুধবার প্রকাশ করা হবে।মঙ্গলবার জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ ও প্রকাশন দফতরের ভারপ্রাপ্ত পরিচালক মো. ফয়জুল করিম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে তা জানানো হয়। পরীক্ষার ফলাফল বিকেল ৪ টা থেকে যে কোন মোবাইল মেসেজ অপসনে গিয়ে (NUAT< space >Roll No)  টাইপ করে ১৬২২২ নাম্বারে send করে জানা যাবে এবং রাত ৯ টা থেকে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.nu.edu.bd/admissions)  পাওয়া যাবে। এদিকে মেধাতালিকায় স্থানপ্রাপ্ত শিক্ষার্থীদের অনলাইনে চুড়ান্ত ভর্তি ফরম পূরণ করে সংশ্লিষ্ট কলেজে জমা দেয়ার শেষ তারিখ আগামী ৩ নভেম্বর।