Monday, July 23Welcome khabarica24 Online

জাতীয় কবিতা মঞ্চ,সংযুক্ত আরব আমিরাত কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি ওবাইদুল হক বহিষ্কার

আরব আমিরাত প্রতিনিধি:-
জাতীয় কবিতা মঞ্চ, সংযুক্ত আরব আমিরাত কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি ওবাইদুল হক কে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে।জাতীয় কবিতা মঞ্চ, সংযুক্ত আরব আমিরাত কেন্দ্রীয় কমিটির সভাপতি কবি মুহাম্মদ মুসা ও সাধারণ সম্পাদক কবি ও সাংবাদিক মোহাম্মদ মনির উদ্দিন মান্নার উদ্বৃতি দিয়েছে গত কাল বৃহস্পতিবার। এই খবরের সত্যতা নিশ্চিত করেছেন । জাতীয় কবিতা মঞ্চ,সংযুক্ত আরব আমিরাত কেন্দ্রীয় কমিটি।

কেন্দ্রীয় কমিটি তিনি জানান, গত ২৯ মার্চ, রাত ৯ টা, আবুধাবী,জাতীয় কবিতা মঞ্চ,সংযুক্ত আরব আমিরাত কেন্দ্রীয় কমিটি এক জরুরি সভায় জাতীয় কবিতা মঞ্চ,সংযু্ক্ত আরব আমিরাত কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি ওবাইদুল হক কে সংগঠনের গঠনতন্ত্র
, নীতি আর্দশ পরিপন্থী,শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে জাতীয় কবিতা মঞ্চ, সংযুক্ত আরব আমিরাত কেন্দ্রীয় কমিট থেকে বহিষ্কার করা হয়েছে।

সম্প্রতি সিনিয়র সহ সভাপতি ওবাইদুল হককে বিরুদ্ধে লেখা চোরী সহ বিভিন্ন কেলেঙ্কারির অভিযোগ ওঠে। এ খবর বিভিন্ন টাইম লাইনে মাধ্যমে প্রকাশিত হওয়ায় জাতীয় কবিতা মঞ্চ, সংযুক্ত আরব আমিরাত কেন্দ্রীয় কমিটির ভাবমূর্তি ক্ষুন্ন হয়। এ কারণে তাকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে।