Thursday, November 15Welcome khabarica24 Online

জনগনের প্রত্যক্ষ ভোটে নির্বাচিত হয়েও আজ আমি এলাকা ছাড়া- নুরুল আমিন

nurul amin

 

আগামীকাল ২৪ এপ্রিল আত্মসর্মপণ করবেন মীরসরাই উপজেলা চেয়ারম্যান নুুরুল আমিন

নিজস্ব প্রতিবেদক:

আগামীকাল ২৪ এপ্রিল (রবিবার) সকাল ১১ টায় মীরসরাই উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও মীরসরাই উপজেলা চেয়ারম্যান (সাময়িক বরখাস্ত) আনুষ্ঠানিক ভাবে নিজস্ব সিন্ধ্যান্তে নুরুল আমিন আত্মসর্মপণ করবেন চট্টগ্রাম কোর্টে। গতকাল ২২ এপ্রিল (শুক্রবার) মীরসরাই উপজেলা বিএনপির আয়োজনে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয় বিএনপির নিজস্ব কার্যালয়ে। বারইয়ারহাট পৌরসভা বিএনপির আহ্বায়ক দিদারুল আমিন মিয়াজীর সঞ্চালনায় সভাপতিত্ব করেন মীরসরাই উপজেলা বিএনপির যুগ্ন আহ্বায়ক মো: আলমগীর। অনুষ্ঠানে প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান (সাময়িক বরখাস্ত) নুরুল আমিন।

নুরুল আমিন বলেন, গত উপজেলা নির্বাচনে আমি জনগনের প্রত্যক্ষ ভোটে উপজেলা চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হই। কিন্তু স্বৈরাচারী আওয়ামী লীগ সরকার আমাকে মিথ্যা মামলায় মীরসরাই থেকে তাড়িয়ে দিয়ে চেয়াম্যান পদ থেকে বরখাস্ত করে এবং মিথ্যা হত্যা মামলা সহ প্রায় ১৫টি মামলা আমার বিরুদ্ধে দায়ের করেন। ৮টি মামলা থেকে জামিন পেলেও এখন থেকে আরো ৭টি মামলা থেকে জামিন পাইনি। স্বৈরাচারী আওয়ামীলীগ সরকার আমাকে কোথাও শান্তিতে থাকতে দিচ্ছে না। শুধু আমি না সারা বাংলাদেশে প্রায় বিএনপি রাজনৈতিক নেতাদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে গ্রেপ্তার করে জেলে পাঠিয়ে দিচ্ছে । মূলত স্বৈরাচারী আওয়ামীলীগ সরকার চায় বিএনপিকে এই দেশের মাটি থেকে মুছে ফেলতে। আগামীকাল ২৪ এপ্রিল (রবিবার) আমি নিজস্ব আত্মসর্মপণ করতে যাচ্ছি। এই সময়ে আমার আপনাদের সহযোগিতা প্রয়োজন।

এই সময় বক্তারা বলেন, নুরুল আমিন চেয়ারম্যান প্রথম থেকে মীরসরাই উপজেলা বিএনপির সকল অঙ্গ সংগঠনের নেতা কর্মীদের জন্য অনেক সময় দিয়েছেন। বিগত দিতে বিএনপির সকল নেতা কর্মীদের বিপদে আপদে ছুটে গেছেন। সেই হিসেবে আগামী ২৪ এপ্রিল (রবিবার) যেহেতু তিনি আত্মসর্মপণ করবেন সেহেতু মীরসরাই থেকে আমরা দলে দলে সকল ইউনিয়নের বিএনপি. যুবদল ও ছাত্রদলের নেতা কর্মীরা চট্টগ্রাম যাব।

মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন, ১২ নং খৈইয়াছরা ইউনিয়নের বিএনপি নেতা সাবেক চেয়ারম্যান রফিকুজ্জামান, ৮নং দুর্গাপুর ইউনিয়নে বিএনপি সাবেক চেয়ারম্যান আবুল কালাম আজাদ ও মুছা মিয়া, উপজেলা যুবদলের আহবায়ক শাহিনুর ইসলাম সফন, উপজেলা যুবদলের সাকে যুগ্ন সম্পাদক মহিউদ্দিন আহম্মদ, বারইয়ারহাট পৌরসভা বিএনপির যুগ্ন আহ্বায়ক নজরুল ইসলাম লিটন, উপজেলা যুবদলের যুগ্ন আহ্বায়ক ইফতেখার মাহমুদ জিপসন  বিএনপি নেতা লাভলু চৌধুরী, নুরুল হুদা দুলাল, মেজবা উদ্দিন মানিক, নুরুল আলম মেম্বার, আলমগীর কবির, সোহান, নাজমুল হক সোহাগ, মইিউদ্দিন মেম্বার, তারেক মেম্বার, বাবলু, শাহ মোহাম্মদ ফোরকান, রফিকুল ইসলাম, মোজাম্মেল হোসেন প্রমুখ।

মত বিনিময় সভায় মীরসরাই উপজেলা ১৬টি ইউনিয়নের যুবদল ও ছাত্রদলের নেতা কর্মী সহ বিভিন্ন কলেজেরে নেতা কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন। সকল ইউনিয়নের নেতাকর্মীরা তারা নিজেরা স্ব স্ব মতামত প্রকাশ করেন বিএনপির আগামী দিনের বিভিন্ন কর্মসূচী নিয়ে।