Monday, June 1Welcome khabarica24 Online

ছন্নছাড়া পাগলদের খাবার বিতরণ করলো প্রজন্ম মীরসরাই : স্যালুট অভিবাদন ঘোষনা

নিজস্ব প্রতিনিধি :: মীরসরাইয়ে অসহায় ছিন্নমূল ছন্নছাড়া পাগলদের মুখে খাবার দিলো ‘ প্রজম্ম মীরসরাই’ নামক সামাজিক সেচ্ছাসেবী সংস্থা। করোনা ভাইরাসে দেশ আক্রান্ত হবার পর মীরসরাই্ উপজেলার বিভিন্ন হাটবাজারের হোটেল রেস্তোরা গুলো বন্ধ হয়ে যাবার পর কিছু প্রতিটি বাজারের কিছু ছিন্নমূল পাগল যারা খাবার হোটেলগুলো থেকে খাবার সংগ্রহ করে বাঁচতো তারা তো কারো কাছে চাইবার সাধ্য ও নেই। আবার বোঝাবার বা লাইনে দাড়াবার সাধ্য ও নেই। তাই অভুক্ত অনেক পাগল ছড়িয়ে ছিটিয়ে শুকনো মুখে নির্বাক তাকিয়ে আছে শূন্য পথপানে শুধু। এবার এমন মানুষদের খুঁজে নিজেদের হাতে মুখে খাবার পানি তুলে দিল মীরসরাইয়ের সেবামূলক সংস্থা ‘প্রজন্ম মীরসরাই’। উক্ত কর্মসূচিতে সক্রিয়ভাবে মাঠে ছিলেন কর্মসূচির আহ্বায়ক নুপুর চৌধুরী নিলয়, সদস্য সচিব লিও মোঃ মহসিন, মন্জুরুল ইসলাম, রহিম উদ্দিন ও নয়ন দাশ ।

উক্ত সংগঠনের প্রতিষ্ঠাতা সংগঠক ইউনুছ নূরী এই বিষয়ে বলেন অসহায় পুরো বিশ্ব প্রতিদিন আক্রান্ত হচ্ছে হাজার হাজার মানুষ এমন অবস্থা থেকে পরিত্রাণ পেতে সবাইকে একযোগে কাজ করতে হবে। সচেতনতা সৃষ্টি ছাড়া এই মহামারী থেকে মুক্তি পাওয়ার বিকল্প পথ নেই। একদিকে হোম কোয়ারান্টাইন অন্যদিকে অঘোষিত লকডাউন একশ্রেণীর মানুষের খাদ্যাভাস চরম আকার ধারণ করছে। তাই আমাদের এই উদ্যোগ।
উক্ত সংগঠনের উদ্যোগে এমন মানবিক উদাহরন এর বিষয়ে পাক্ষিক খবরিকা ও খবরিকা টুয়েন্টি ফোর সম্পাদক মাহবুবুর রহমান পলাশ সংগঠনের সকল কর্মকর্তা ও উদ্যোক্তাগনকে অভিবাদন জানান। খবরিকা সম্পাদক উক্ত সংগঠন ‌‌ প্রজন্ম মীরসরাই কে এমন মানবিক উদাহরণ এর জন্য খবরিকার উদ্যোগে কুচকাওয়াজের মাধ্যমে ”স্যালুট অভিবাদন সম্মাননা” জানানো হবে বলে ঘোষনা দেন।