Saturday, November 17Welcome khabarica24 Online

চট্টগ্রাম ( ১) মীরসরাই থেকে জাতীয় পার্টির প্রার্থী হচ্ছেন ইউ এম এরশাদ

নিজস্ব প্রতিনিধি :: চট্টগ্রাম ( ১) মীরসরাই থেকে জাতীয় পার্টির প্রার্থী হচ্ছেন ইউ এম এরশাদ । জনাব এরশাদ বর্তমানে মীরসরাই উপজেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক। মীরসরাই উপজেলা কমিটি ও তৃণমূলের প্রার্থী হিসেবে তিনি এবার লাঙ্গল প্রতীক নিয়ে একাদশ জাতীয় সংসদের প্রার্থী বলে জানান উপজেলা জাতীয় পার্টির নেতৃবৃন্দ।
মীরসরাই উপজেলা জাতীয় পার্টির সভাপতি আহম্মদ হোসেন, সাংগঠনিক সম্পাদক শেখ মোঃ নুর নবী, সিনিয়র নেতৃবৃন্দ মাহবুবুল আলম জানু, রফিক উদ্দিন ও শাহীন পলাশ জানান এই উপজেলায় দীর্ঘদিন জাতীয় পার্টির নেতাকর্মীরা অভিবাবকত্ব সংকটে জর্জরিত। বর্তমানে আমরা দলের পরীক্ষিত এই নেতা ইউ এম এরশাদ এর জন্য আমরা ঐক্যবদ্ধভাবে লাঙ্গল প্রতীক নিয়ে লড়তে চাই। এই বিষয়ে জনাব ইউএম এরশাদ বলেন মীরসরাই উপজেলায় জাতীয় পার্টির ব্যাপক জনপ্রিয়তা সহ অগনিত কর্মী সমর্থক রয়েছে। পল্লী বন্ধু ও দলের জন্য নিবেদিত হয়ে দলের হাল ধরায় দায়িত্ব আমি ও মাথা পেতে নিচ্ছি । তিনি বলেন পরবর্তিতে কেন্দ্র থেকে যে সিদ্ধান্ত আসে তা ও মেনে নেব। কিন্তু বর্তমানে কেন্দ্রের নির্দেশ মোতাবেক সম্বিলিত জাতীয় জোট প্রার্থী হিসেবে লাঙ্গল প্রতীকের প্রার্থী আমি । তিনি আরো বলেন আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমি লাঙ্গল প্রতীকে মীরসরাইবাসীর সেবা করার সুযোগ চেয়ে সকলের দোয়া চাই।
উল্লেখ্য যে, জনাব ইউএম এরশাদ ১৯৫৯ সালে মীরসরাই পৌরসভার ৯ নং ওয়ার্ডের মধ্যম মঘাদিয়া গ্রামে জন্মগ্রহন করেন। তাঁর পিতা মরহুম নুুরুল হক ছিলেন একজন সমাজ হিতৈষী। ১৯৮৪ সাল থেকে তিনি জাতীয় পার্টির রাজনীতির সাথে সম্পৃক্ত। ১৯৭৫ সালে মীরসরাই পাইলট থেকে এসএসসি, ১৯৭৭ সাথে মীরসরাই কলেজ থেকে এইচএসসি পাস পরে নিজামপুর কলেজে বিকম ভর্তি হন। অধ্যয়নের পাশাপাশি পারিবারিক কারনে ব্যবসার সাথে জড়িয়ে পড়েন। ইতিপূর্বে তিনি মীরসরাই পৌরবাজার কমিটির সদস্য সচিব এর দায়িত্ব সহ বিভিন্ন সামাজিক ও ধর্মীয় কর্মকান্ডের সাথে সম্পৃক্ত ছিলেন।