Thursday, May 23Welcome khabarica24 Online

চট্টগ্রাম শহরকে ‘ক্লিন-গ্রীন’ সিটিতে রূপান্তর করতে আ.জ.ম নাছির যোগ্য ব্যক্তি -গণপূর্ত মন্ত্রী মোশাররফ

Pic
চট্টগ্রামস্থ মীরসরাই নাগরিক কমিটির উদ্যোগে নবনির্বাচিত মেয়র আ.জ.ম নাছির উদ্দিন এর সম্মানে সংবর্ধনা অনুষ্ঠান ১৬ মে শনিবার বিকাল ৪ টায় নগরীর মুসলিম হলে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন গৃহায়ন ও গনপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এম.পি। মীরসরাই নাগরিক কমিটির চেয়ারম্যান অধ্যাপক ম. নুরুল আবছার এর সভাপতিত্বে কমিটির যুগ্ন সচিব ছাত্রনেতা আরিফ মঈনুদ্দীন এর পরিচালনায় বক্তব্য রাখেন কমিটির সদস্য সচিব মীরসরাই উপজেলা আওয়ামীলীগ সভাপতি শেখ আতাউর রহমান, সাবেক উপজেলা চেয়ারম্যান গিয়াস উদ্দিন, উত্তর জেলা আওয়ামীলীগ’র যুগ্ন সম্পাদক জসীম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক নুরুল আনোয়ার চৌধুরী বাহার, দেবাশীষ পালিত, মোঃ নুরুল হুদা, এড. আব্দুল মান্নান, অধ্য রফিক উদ্দিন, সাবেক ভাইস চেয়ারম্যান ফেরদৌস হোসেন আরিফ, প্রদীপ চক্রবর্তী, এস এম আবুল হোসেন, সাবেক ছাত্র নেতা মোঃ হাসান, যুবনেতা কামরুল হায়দার, ছাত্রনেতা মাইনুর ইসলাম রানা, এমরান হোসেন সোহেল, আজিজুর রহমান সুমন, রাসেল ইকবাল চৌধুরী, সৈয়দ ইমতিয়াজ উদ্দিন, ইফতেখার উদ্দিন রাসেল, মানারাত আহমেদ, মেজবাহ্ উদ্দিন বাবু, তানভীর হোসেন তপু ও প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে গৃহায়ন ও গনপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেন, চট্টগ্রাম বাসীর প্রত্যাশার প্রতিফলন ঘটেছে এবারের সিটি নির্বাচনে। ভোটাররা যে আশা আশাঙ্খা নিয়ে আজম নাছির উদ্দিনকে ভোট দিয়েছেন সে প্রত্যাশা তিনি পুরণ করতে পারবেন বলে আমি বিশ্বাস করি। চট্টগ্রামকে মেগাসিটিতে রুপান্তর করা এবং কিন গ্রীন সিটি রুপান্তরে আজম নাছিরকে তিনি একমাত্র যোগ্য লোক হিসেবে আখ্যায়িত করেন।
সংবর্ধিত অতিথি চট্টগ্রামের নবনির্বাচিত মেয়র আজম নাছির উদ্দিন বলেন, আমাকে মেয়র পদে নির্বাচিত করায় চট্টগ্রাম বাসীর কৃতজ্ঞতা প্রকাশ করছি। চট্টগ্রামস্থ মিরসরাই নাগরিক কমিটি সিটি নির্বাচনে অকান্ত পরিশ্রম করেছে। তাদের কাছেও আমার কৃতজ্ঞতা। আমি সব মানুষের সহযোগীতা চাই যাতে আগামীর পথচলায় সফল হতে পারি।