Thursday, December 5Welcome khabarica24 Online

খৈয়াছড়া নিজতালুক থেকে যুবকের লাশ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা ঃ

মীরসরাইয়ে এক যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত ব্যাক্তির নাম ফজলুল হক ( ৩৫)। গতকাল রবিবার সকালে উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পূর্বপাশের খৈয়াছড়া ইউনিয়নের নিজতালুক গ্রামের কলঘর এলাকার একটি ধান ক্ষেত থেকে লাশ উদ্ধার করে থানায় নেয়া হয়েছে।

জানা গেছে, গত ২২ নভেম্বর রাতে ফজললু নিখোঁজ হয়। তিনি উপজেলার ১২নং খইয়াছড়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের নিজতালুক গ্রামের মীর মোহম্মদ কেরানী বাড়ির মৃত মকবুল হোসেন বাদশার ছেলে।

ফজলুল হকের বড় ভাই রেজাউল করিমের জানান, তার ভাই মুহুরী প্রজেক্ট এলাকায় মাছ চাষের কাজ করতেন। প্রতিদিন রাতে যেতেন এবং সকালে কাজ শেষে বাড়ি ফিরতেন। গত শুক্রবার রাতে প্রতিদিনের ন্যায় কাজের উদ্দেশ্য বের হলে ফজলুর আর কোনো খোঁজ পাওয়া যায়নি। মুঠোফোনে যোগাযোগ করলেও ফোন বন্ধ ছিল।

মীরসরাই থানার ওসি (তদন্ত) বিপুল চন্দ্র দেবনাথ বলেন, রবিবার সকালে নিজতালুক এলাকার একটি ধানক্ষেত থেকে ফজলুল নামে একজনের লাশ উদ্ধার করেছি। ফজলুল বিরুদ্ধে মীরসরাই থানায় ৩টি ডাকাতি মামলা রয়েছে। একটি মামলায় সাজাও হয়েছে। লাশের ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ( চমেক) মর্গে প্রেরণ করা হয়।