Saturday, December 15Welcome khabarica24 Online

খৈয়াছড়া ইউনিয়ন যুবলীগের উদ্যোগে যুবলীগের ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদকঃ বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মীরসরাই উপজেলার ১২ নং খৈয়াছড়া ইউনিয়ন যুবলীগের উদ্যোগে উপজেলার বড়তাকিয়া বাজারে আফরোজা কমিউনিটি সেন্টারে গতকাল ১১ নভেম্বর বিকাল ৩ টায় কেক কাটার, আলেচনা সভা এবং পরে আনন্দ মিছিলের মাধ্যমে এই প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।
মিছিল পূর্ববর্তী আলোচনা সভায় বক্তারা বলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগ একটি সাহসী সংগঠনের নাম স্বাধীনতা সংগ্রামের পরে বাংলাদেশ পূর্ণ গঠনের জন্য বাংলাদেশ আওয়ামী যুবলীগ সব সময় অগ্রণী ভূমিকা পালন করেছে।সময়ের সাহসী সন্তানেরাই যুবলীগের হাল ধরে আজ বাংলাদেশ আওয়ামী যুবলীগ দেশের সর্বোচ্চ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতেছে। তাই আগামী নির্বাচনে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য মাননীয় মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন(এমপি) মহোদয়কে নৌকা মার্কায় জয় করে জননেত্রী শেখ হাসিনাকে চট্টগ্রাম-১ আসনটি উপহার দিতে হবে। তাই আগামী নির্বাচনে নৌকা মার্কাকে জয় করার জন্য বাংলাদেশ আওয়ামী যুবলীগ এবং ছাত্রলীগের সকল কর্মী-সমর্থককে রাজপথে অতন্ত প্রহরী হিসেবে কাজ করতে হবে।
আলোচনা সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের মীরসরাই উপজেলার আহবায়ক মোস্তফা মানিক, যুগ্ন আহবায়ক মোশারফ হোসেন মান্না,যুগ্ন আহবায়ক নরুল আবছার সেলিম, যুগ্ন আহবায়ক মাহফুজুল আলম, খৈয়াছড়া ইউনিয়ন যুবলীগ সভাপতি শরিফ উদ্দিনের সভাপতিত্বে ,সাধারণ সম্পাদক আলতাফ হোসেন এর সঞ্চানালয়ে বক্তব্য রাখেন খৈয়াছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব জাহেদ ইকবাল চৌধুরী, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মাহফুজুল হক।
উক্ত প্রতিষ্ঠা বার্ষিকীতে আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী যুবলীগের সদস্য ইমাম হোসেন, খৈয়াছড়া আওয়ামী যুবলীগের সহ-সভাপতি শহিদ, যুগ্ন সাধারন সম্পাদক রাসেল, সাংগঠনিক সম্পাদক দেলোয়ার, সমুন মেম্বার, ভাষানী, সাইফুল, ফারুক,রুবেল, বখতিয়ার, সোহেল, হেলাল এবং অত্র ইউনিয়ন আওয়ামী যুবলীগের অঙ্গ সংঘঠনের নেতা কর্মী সহ প্রমুখ।