বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ৩০ বৈশাখ ১৪২৮খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

ক্লোজ আপ এর সেরা আটজন এখন দুবাই : দর্শক ফোরামের সংবাদ সম্মেলন

দুবাই প্রতিনিধি

closeup-1
ক্লোজ আপ ওয়ান ২০১২ এর সেরা দশের আটজনই এখন দুবাই। এরা হচ্ছে লায়লা, সোহাগ, টুটুল, কেয়া, সিঁথি, রিতুরাজ, জান্নাত ও শেফালি। আগামী কাল ২৬ ডিসেম্বর শেখ রাশেদ অডিটরিয়ামে দুবাই গালা সংস্কৃতিক সন্ধ্যায় সংগীত পরিবেশন করবে তারা। দুবাই গালা’র প্রস্তুতি সম্পর্কে ক্লোজআপ ওয়ান তারকা ও দর্শক ফোরাম বুধবার দুবাইয়ের নোভোটেল কনভেনশন টাওয়ারস্থ অপশন হোটেলে সংবাদ সম্মেলনের আয়োজন করে।
দুবাই গালা’র আয়োজন সম্পর্কে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন অপশন হোটেলের স্বত্বাধিকারী মোঃ সাইদ, দর্শক ফোরাম এর সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন, সহ সাধারণ সম্পাদক এ টি এম জাহেদ।
মোঃ সাইদ বলেন, দেশের বর্তমান পরিস্থিতিতে এমন একটা আয়োজন করা সত্যিই কঠিন ব্যাপার। কারণ যেখানে বাংলাদেশের ভিসা প্রদান বন্ধ রয়েছে সেখানে দর্শক ফোরাম ক্লোজআপ তারকাদের জন্য ভিসার ব্যবস্থা ও দুবাই গালা’র আয়োজন সত্যিই বিরাট অর্জন বলা যায়।
দুবাই গালা অনুষ্ঠানকে ঘিরে প্রবাসীদের থেকে কেমন সাড়া পাচ্ছেন ? সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ইতিমধ্যে এই আয়োজনের সাথে সম্পৃক্ত থেকে অনেকেই সাড়া দিচ্ছে, তবে যেহেতু আয়োজন ইন্ডিয়ান হাই স্কুলের শেখ রাশেদ অডিটরিয়ামে সেক্ষেত্রে দর্শকদের থেকে আরো অনেক বেশি সাড়া পাবো আশা করছি।
দর্শক ফোরামের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন বলেন, অনুষ্ঠানের পুরোপুরি আয়োজন সম্পন্ন হয়েছে। দর্শকদের ফ্যামিলি নিয়ে অনুষ্ঠান দেখারও ব্যবস্থা করা হয়েছে। অনুষ্ঠানের পুরোপুরি সাফল্য কালকে  বুঝা যাবে।
ক্লোজ আপ তারকা ও দুবাই গালা নিয়ে কেমন আশা করছেন ? এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, সাংস্কৃতিক এই উৎসব সবাই খুব উপভোগ করবে আশা করি। প্রবাসীরা শিল্পীদেরকে উৎসাহ প্রদান করবে, যাতে ভবিষ্যতে গোটা পৃথিবীতে তারা ট্যুরের মাধ্যমে প্রবাসী দর্শকদের মন জয় করতে পারে। বহিঃবিশ্বের এই উৎসবের আয়োজনে আমরা অনেক খুশি।
পরিষদের সহ-সাধারণ সম্পাদক এটিএম জাহেদ বলেন, আমাদের প্রস্তুতি ৯০ ভাগ সম্পন্ন হয়েছে। বাকিটুকু সবার সহযোগিতায় আরও সুন্দর হবে।
ক্লোজ আপ ওয়ান এর ম্যানেজিং ডিরেক্টার বলেন, দুবাইতে এমন আয়োজন সত্যিই বিস্ময়কর ব্যাপার। দুবাইয়ের সকল সাংস্কৃতিক ও সামাজিক সংগঠনের প্রতি আমরা কৃতজ্ঞ।
দুবাই গালা নিয়ে সেরা আট তারকা তাদের মতামত ব্যক্ত করতে গিয়ে জানান, দুবাইয়ে এমন আয়োজন করায় আমরা গর্বিত। আমরা আমাদের সেরাটুকু দেয়ার চেষ্টা করবো, যাতে সকল প্রবাসী দর্শকরা আনন্দ করতে পারে।
সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন দর্শক ফোরামের যুগ্ন সাধারণ সম্পাদক ইমান হোসেন জাহেদ, কাজী মোহাম্মদ আলী, মাজহার উল্লাহ মিয়া, মিরু। সাংবাদিকদের মধ্যে এনটিভি প্রতিনিধি শিবলী আল সাদিক, মাইটিভি প্রতিনিধি সিরাজুল ইসলাম, বাংলাদেশ প্রতিদিন প্রতিনিধি কামরুল হাসান জনি, মোহাম্মদ গিয়াস উদ্দিন, আশিক উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, বৃহস্পতিবার ( ২৬ ডিসেম্বর) সন্ধ্যা ৭টায় থেকে দুবাইয়ের ইন্ডিয়ান হাইস্কুলের শেখ রাশেদ অডিটরিয়ামে দুবাই গালা সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হবে।

Leave a Reply