রবিবার, ১ নভেম্বর ২০২০, ১৭ কার্তিক ১৪২৭খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

কর্মহীন মানুষের পাশে থাকতে পেরে আনন্দিত মানবাধিকার নেতা সৌদি প্রবাসী এহছানুল হক মিলন

নিজস্ব প্রতিনিধি :: মীরসরাই উপজেলার ১০ নং মিঠানালা ইউনিয়নের বিভিন্ন গ্রাম সহ উপজেলার বিভিন্ন স্থানে মানবিক খাবার বিতরণ করছেন মীরসরাই পৌর সদরস্থ সৌদি প্রবাসী, বাংলাদেশ মানবাধিকার কমিশন মীরসরাই উপজেলার শাখার আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক সমাজসেবক এহছানুল হক মিলন। তিনি জানান ইতিমধ্যে দলমত ও ধর্মবর্ণ নির্বিশেষে উপজেলার মঘাদিয়া ইউনিয়নের বিভিন্ন গ্রাম সহ উপজেলার বিভিন্ন স্থানে সহস্রাধিক মানুষের মাঝে তিনি মানবিক খাবার বিতরণ করেছেন। তাঁর পক্ষে এইসব খাবার বিতরণ করছেন স্থানীয় যুবলীগ নেতা মাসুদ, সেলিম সহ প্রমুখ ব্যক্তিবর্গ।

জনাব মিলন বলেন ঠিক এই মুহুর্তে সকল বিভেদ ভুলে গিয়ে সাধ্যমতো একে অপরের পাশে দাঁড়ানোই হলো সর্ব্বোচ্চ মানবিক উদাহরন। ক্ষুধা নিবারন হলো সর্বপ্রথম মানবিক উদাহরণ আর এই মুহুর্তে কিছু অসহায় ও কর্মহীন মানুষের পাশে থাকতে পেরে আমি ও আনন্দিত। করোনার প্রাদুর্ভাব মোকাবেলা পর্যন্ত সাধ্যমতো মানুষের পাশে থাকবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

উল্লেখ্য যে, ইতিমধ্যে তিনি এলাকায় অর্ধশতাধিক বাড়িতে বিশুদ্ধ খাবার পানির জন্য টিউবওয়েল এর ব্যবস্থা করেছেন। আবার অনেক শারিরীক প্রতিবন্ধিকে হুইল চেয়ার প্রদান করেছেন। আগামীদিনে এমন মানবিক কাজ অব্যাহত থাকবে বলে জানান তিনি।