রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

কর্মহীন প্রবাসী পাশে জাতীয় কবিতা মঞ্চের সভাপতি মুহাম্মদ মুসা

মনির উদ্দিন মান্না, সংযুক্ত আরব আমিরাত প্রতিনিধি : করােনা ভাইরাসের ( COVID – 19 ) ভয়াবহ বিস্তৃতি রােধকল্পে গৃহীত নানাবিধ নিয়ন্ত্রণমূলক পদক্ষেপের কারণে দুর্দশাগ্রস্ত / সংকটাপন্ন / অনাহারী প্রবাসী বাংলাদেশীদের পাশে দাড়ানাের জন্য অবস্থাসম্পন্ন এবং বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে সম্পৃক্ত প্রবাসী বাংলাদেশীদেরকে দূতাবাস আহবান জানান আর সেই আহবানের ডাকের সাড়া দিয়েছেন জাতীয় কবিতা মঞ্চ,সংযুক্ত আরব আমিরাত কেন্দ্রীয় কমিটির সম্মানিত সভাপতি, বরেণ্য কবি ও কথা- সাহিত্যিক মুহাম্মদ মুসা।
করোনা ভাইরাসের কারণে ঘরে থাকা কর্মহীন প্রবাসী ভাইদের কে খুঁজে বের করে তাদের খাদ্য সামগ্রী ভালোবাসার উপহার তুলে দেন। কবি মুহাম্মদ মুসা নিজ উদ্যােগে, বিভিন্ন খাদ্য সামগ্রী ও নিত্য প্রযোজনীয় চাল, ডাল, আলু, তৈল, সাবান,লবন,ডিম, চনা, বাদাম,পেঁয়াজ, চিনি, চা-পাতা,মুড়ি,মুশরী ডাল সহ বিভিন্ন খাদ্য দ্রব্য। গত ১৯ এপ্রিল সকাল- বিকাল সংযুক্ত আরব আমিরাত আবুধাবিতে অনেক কর্মহীন প্রবাসীকে খাদ্য সামগ্রী ও ভালোবাসার উপহার তুলে দেন
কবি মুহাম্মদ মুসা জানান – কিছু শ্রমিক খুব অসুবিধায় আছে শুনে দ্রুত ছুটে গেলাম। এই দুর্যোগ মুহূর্তে ব্যক্তিগত উদ্যোগে কিছু উপহার সামগ্রী ও শুভেচ্ছা স্বরূপ নগদ আর্থিক তাদেরকে প্রদান করলাম। অনেক প্রবাসী শ্রমিক আজ খুব অসহায়। যার যার অবস্থান থেকে একে অপরকে একটু সহযোগিতা করুন। হে আল্লাহ আপনি আমাদের সহায়ক হোন। আমার একটুখানি প্রচেষ্টা আপনাদেরকে ও অনুপ্রাণিত করুক এ প্রত্যাশা ব্যক্ত করছি।ভালোবাসা উপহার তুলে দেওয়ার সময় কবি মুহাম্মদ মুসার এ মহতি উদ্যোগে প্রবাসীরা সাধুবাদ জানিয়েছে।