Saturday, December 15Welcome khabarica24 Online

করেরহাটে পশ্চিম জোয়ার ক্রীড়া সংস্থার ওয়েবসাইট উদ্বোধন ও প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

খবরিকা রিপোর্ট

পশ্চিম জোয়ার ক্রীড়া সংস্থার নিজস্ব ওয়েবসাইট উদ্বোধন ও ১৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপন করা হয়েছে। করেরহাট ইউনিয়নের পশ্চিম জোয়ারে অবস্থিত সংস্থার কার্যালয়ে শুক্রবার রাত ৮টায় অনুষ্ঠিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজসেবক বাবু স্বপন চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন, বিশিষ্ট রাজনীতিবিদ ও ক্রীড়ানুরাগী মার্শাল কবির পান্নু, ইউপি সদস্য শহীদ উল্লাহ ও সমাজসেবক শেখ আখতার হোসেন। একই অনুষ্ঠানে সংস্থার সদস্যদের নিয়ে আয়োজিত আন্তঃক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়।

স্বপন চৌধুরী বলেন, ‘পশ্চিম জোয়ার ক্রীড়া সংস্থা প্রতিষ্ঠার পর থেকেই ভাল ভাল কাজ করে আসছে। শিক্ষা, ক্রীড়া ও সমাজ উন্নয়নে যেসকল কর্মসূচী পালন ও বাস্তবায়ন করছে তা অনেক রাজনীতিবিদ বা সমাজসেবকের পক্ষেও করা সম্ভব হয়না। আগামীতে সংস্থার সকল কাজে আমার সব ধরণের সহযোগিতা থাকবে।’

এনায়েত হোসেন নয়ন বলেন, ‘ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নের অন্যতম একটি অনুসঙ্গ তথ্যপ্রযুক্তি। পশ্চিম জোয়ার ক্রীড়া সংস্থা ওয়েবসাইট উদ্বোধনের মাধ্যমে এ পথে অনেক দূর এগিয়ে গেল।’

সংক্ষিপ্ত আলোচনা পর্ব শেষে প্রথমে কম্পিউটারে ক্লিক করার মাধ্যমে ওয়েবসাইট (www.pjksbd.org) উদ্বোধন করেন অতিথিবৃন্দ। পরে কেক কেটে সংস্থার ১৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপন করা হয়।

সংস্থার সাধারণ সম্পাদক ওমর ফারুক ইমনের সঞ্চালনা ও সভাপতি তোফায়েল আমিন মাসুদের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সংস্থার সহসভাপতি শরীফুল ইসলাম ঈশান, মিজানুর রহমান রুবেল, নাজিম উদ্দিন রিপন, সিনিয়র সদস্য রফিকুল ইসলাম রাশেদ, শহীদ উল্লাহ, আসাদুজ্জামান সজীব, ইমরান হোসেন পিনু, সহ-সাধারণ সম্পাদক মতিউর রহমান, সাংগঠনিক সম্পাদক এমরান হোসেন, অর্থ সম্পাদক আরিফুর রহমান, ক্রীড়া সম্পাদক রাকিবুল হাসান, অফিস সম্পাদক মারিফুল ইসলাম মুহিন, প্রচার সম্পাদক মোহাম্মদ নাঈমসহ প্রায় শতাধিক সদস্য, শুধানুধ্যায়ী ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।