Wednesday, November 13Welcome khabarica24 Online

কমর আলী মহাজন বাড়ি দুর্গাপূজা আনন্দঘন পরিবেশে উদযাপিত

মীরসরাই উপজেলার ১৪নং হাইতকান্দি ইউনিয়নে কমরআলী গ্রামের মহাজন বাড়িতে দুর্গাপূজা উদযাপিত হয়। গত ৪ অক্টোবর থেকে ৮অক্টোবর মায়ের প্রতিমা বিসজনের মধ্যে সমাপ্ত হয় । উক্ত অনুষ্ঠানে হাইতকান্দি ইউনিয়নের আওয়ামীলীগ ও স্থানীয় জনপ্রতিনিধি উপস্থিত থেকে সার্বিক সহযোগিতা এবং মনোজ্ঞ সাংষ্কৃতিক আনুষ্ঠান উপভোগ করেছেন।
উক্ত অনুষ্ঠানে চট্টগ্রাম ও টিভি বেতার শিল্পী ঋক ভট্টাচায্য, সুজন দাশ,জয়শ্রী গোলদার,ফাল্গুনী দে,শান্তু চৌধুরী,সুপ্ত চৌধুরী,তুস্মী চৌধুরী,শাউলী চৌধুরী,গান পরিবেশন করেন।
উক্ত আনুষ্টান শ্রী প্রণব চৌধুরী(ওসি) কে রাধা গোবিন্দ বিগ্রহ মন্দিরে পুনঃসংস্কারে বিশেষ অবদানের জন্য সম্মাননী স্মারক প্রদান করা হয় এবং বিশেষ অবদানের জন্য মাতৃকা হাসপাতালে ব্যবস্থাপনা পরিচালক জামসেদ আলম কে সম্মননা স্মারক প্রদান করা হয়।
সকল আনুষ্টানের সার্বিক সহযোগিতা প্রদান করে পুলিশ প্রশাসন,আনসার,গ্রাম পুলিশ, কমিটি স্বেচ্ছাসেবক কেশব চৌধুরী,আশিস চৌধুরী,সুমন চৌধুরী,টিপু চৌধুরী,রান্তু চৌধুরী,প্রান্তু চৌধুরী,রিকু দে,ইমন চক্রবর্তী।
বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ ১৪নং হাইতকান্দি ইউনিয়ন শাখা সভাপতি শ্রী গোতম চৌধুরী শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন।সাধারন সম্পাদক হারাধন চক্রবর্তী পূজার পুরোহিত করেন।সহযোগিতা ছিলেন পলাশ চক্রবর্তী।প্রমুখ।
প্রেস বিজ্ঞপ্তি