Saturday, April 20Welcome khabarica24 Online

কমরআলীতে দিনব্যাপী বিনামূল্যে চিকিৎসা সেবা, ব্লাড গ্রুপ ও ডায়াবেটিস পরীক্ষা

নিজস্ব প্রতিনিধিঃ মীরসরাই উপজেলার ১৪ নম্বর হাইতকান্দি ইউনিয়নের বৃহত্তম কমরআলী বাজারের প্রাণকেন্দ্রে মনির আহম্মদ সুপার মার্কেটে কমরআলী মডেল মেডিকেল হলের উদ্বোধন উপলক্ষ্যে বিনামূল্যে চিকিৎসা সেবা, ব্লাড গ্রপ ও ডায়াবেটিস পরীক্ষার আয়োজন করা হয়।
গত (৪ এপ্রিল) বৃহস্পতিবার দিনব্যাপী এই আয়োজন কমরআলী মডেল মেডিকেল হলের সত্বাধিকারী ফার্মাসিস্ট হারাধন চক্রবর্তীর সার্বিক তত্বাবধানে চিকিৎসা সেবা প্রদান করেন সীতাকুন্ড মেটারনিটি কেয়ার হাসপাতালের ডা. ফাতিমা রওশন জাহান, চট্টগ্রাম বঙ্গবন্ধু মেমোরিয়াল হাসপাতাল এর (ইউএসটিসি) ডা. তৌকিরুল ইসলাম, ডা. ইকবাল হোসেন সুমন, ব্লাড গ্রপিংয়ে ছিলেন আরফাতুল ইসলাম, রেদোয়ানুল হক, ডায়াবেটিস পরীক্ষায় ছিলেন নিপা দাশ, প্রিয়া দাশ, সিমি মজুমদার, শিখা ধর, কোহিনুর আক্তার।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন হাইতকান্দি ইউনিয়ন স্বাস্থ্য সহকারী শাহজাহান ভূঁইয়া, জোরারগঞ্জ হাইওয়ে থানা কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদক টিটু নাথ, পলাশ চক্রবর্তী, মিন্টু চক্রবর্তী, চন্দন পাল।
দিনব্যাপী চিকিৎসা সেবা প্রদান করা হয় দেড় শতাধিক রোগীকে, ব্লাড গ্রপিং করা হয় আড়াই শতাধিক ব্যক্তির এবং ডায়াবেটিস পরীক্ষা করা হয় ১ শতাধিক ব্যক্তির।