শনিবার, ৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

ওয়াহেদপুরে ২৫০ পরবিাররে মাঝে ইফতার সামগ্রী বিতরণ করলনে যুবলীগ নেতা আশরাফুল কামাল মিঠু

কামরুল হাসান : মীরসরাই উপজলোর ১৫নং ওয়াহদেপুর ইউনযি়ন আওয়ামী যুবলীগ সাধারণ সম্পাদক আশরাফুল কামাল মিঠুর ব্যক্তিগত উদ্যোগে ওয়াহদেপুর ইউনিয়নের অসহায় র্কমহীন ২৫০ পবিারের মাঝে প্রতি বছরের ন্যায় ইফতার সামগ্রী বিতরণ করলনে ওয়াহদেপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগ সাধারণ সম্পাদক আশরাফুল কামাল মিঠু ।
মঙ্গলবার(২১ এপ্রলি)উপজলোর ওয়াহদেপুর ইউনিয়ন যুবলীগ নেতা আশরাফুল কামাল মিঠুর দলীয় র্কাযালয়ে দুস্থদরে মাঝে এইসব ইফতার সামগ্রী বতিরণ করা হয়। এসময় যুবলীগ নতো আশরাফুল কামাল মঠিু বলনে, বশ্বি আজ এক ক্রান্তকিাল অতক্রিম করছ।ে আমাদরে দশেরে জনগন ও এই সময়ে মারাত্নক খারাপ অবস্থার মধ্যে দিন কাটাচ্ছেন। পৃথিবীর সার্বিক অবস্থার প্রেক্ষিতে নিজেরা নিজ নিজ ঘরে অবস্থান করছি্। এতেই প্রতিয়মান আমরা অবশ্যই একটি সুশৃংখল জাত । সবাই মিলে আমরা এই ক্রান্তিকাল সময় পার করে প্রাণঘাতি করোনার বিপক্ষে বিজয়ী হবই ইনশাআল্লাহ। অঘোষতি লকডাউনে সমাজরে নিন্মবিক্ত হতদরিদ্ররা চরম খাদ্য সংকটে কষ্টে দনি পার করছ । তাই প্রতি বছরের ন্যায় অসহায়দরে জন্যে আমার এই এই ক্ষুদ্র প্রয়াস। অসহায়দরে পাশে আমরা অতীতে ও ছলিাম ভবষ্যিৎতে ও থাকবো। করোনা ভাইরাস মোকাবলোয় সরকারে পরর্বতী ঘোষনা র্পযন্ত সচতেন থাকলে পৃথবিীর এই মহামারি করোণাকে প্রতরিোধ করা সম্ভব। তাই সকলইে সচতেনতার মাধ্যমে এই মুহুতে দশে সমাজ ও নিজেদের বাঁচাতে সাহায্য করুন।
তিনি আরো বলেন,করােনা ভাইরাসের কারণে র্কম হারিয়ে অনেকে অভুক্ত রয়ছেন অসহায়, দুস্থরা চলতে অনকে কষ্ট হচ্ছ, তাই আমার ক্ষুদ্র সার্মর্থে ব্যক্তিগত উদ্যোগে মানুষকে সহযােগীতা করার চেষ্টা মাত্র।