মঙ্গলবার, ১ ডিসেম্বর ২০২০, ১৭ অগ্রহায়ণ ১৪২৭খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

ওচমানপুরে দরিদ্র মানুষের মাঝে জরুরী খাবার বিতরন

নিজস্ব প্রতিনিধি :: মীরসরাই উপজেলার উপকূল নিকটবর্তি অঞ্চলের ৫ নং ওচমানপুর ইউনিয়নের জেলে ও সাধারন খেটে খাওয়া মানুষদের মাঝে জরুরী খাবার বিতরণ করলেন স্থানীয় উপজেলা ও ইউনিয়ন আওয়ালীগের নেতৃবৃন্দ।
রবিবার ( ৫ এপ্রিল ) সকাল ১০টায় ইউনিয়নের আজমপুর বাজারস্থ স্থানীয় চেয়ারম্যান এর কার্যালয় প্রাঙ্গনে অসহায় ও দুস্থ ৩ শতাধিক পরিবারের মাঝে উক্ত জরুরী চাল, ডাল, তেল, পেঁয়াজ, লবন সহ ইত্যাদি জরুরী খাবার পন্য সামগ্রী বিতরন উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব জসিম উদ্দিন। উপস্থিত ছিলেন স্থানীয় ইউপি চেয়ারম্যান মফিজুল হক, ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি শাহ আলম, সাধারন সম্পাদক মোবারক হোসেন মুন্না, উপজেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক আশরাফ উল্লাহ চৌধুরী, উপজেলা আওয়ামীলীগ সদস্য লিয়াকত আলী, মহিউদ্দিন নিজামী রাহাত মোর্শেদ প্রমুখ নেতৃবৃন্দ।

এসময় উপজেলা চেয়ারম্যান জনাব জসিম উদ্দিন বলেন সারাবিশ্বের মহামারী এই করোনার আগ্রাসনকে রুখতে সকলের স্বাস্থ্য সচেতনতাই জরুরী । অযথা নিজে আতংকিত হবেন না, অন্যকে আতংকিত করবেন না।

সবাই সরকারের নির্দেশনাবলি মেনে চলুন । একে অপরকে সামাজিক দূরত্বের মাধ্যমে শৃংখলায় সাহায্য করুন। ইউনিয়ন আওয়ামীলীগের সভাপিত জনাব শাহ আলম বলেন এমন দূর্যোগময় মুহুর্তে সকলেই সামর্থ অনুযায়ী যার যার এলাকার মানুষদের মানবিক সহযোগিতা করুন। তবে কেউ অবশ্যই খাবার সংগ্রহ করে মজুদ করবেন না। এখন থেকে প্রশাসন এই সকল বিষয়ে ও মনিটরিং করবে। সবাই সুস্থ্য থাকার জন্য সরকারের স্বাস্থ্য নির্দেশনা মেনে চলার আহ্বান ও জানান তিনি। সভাপতি শাহ আলম আরো জানান আজকের খাবার সামগ্রী জনাব শফিউল আলম, ডাঃ মোস্তফা ও মফিজুল হক চেয়ারম্যান এর পৃষ্টপোষকতায় ইউনিয়ন ও উপজেলা আওয়ামীলীগের সমন্বয়ে প্রদান করা হচ্ছে।