শনিবার, ৮ মে ২০২১, ২৫ বৈশাখ ১৪২৮খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

একরাম হত্যার মূল হোতা জিহাদ চৌধুরী ৮ দিনের রিমান্ড

image_88926.chairman_0_1_0

ফেনীর ফুলগাজী উপজেলা চেয়ারম্যান একরামুল হক একরামকে হত্যার মূল পরিকল্পনাকারী জাহিদ চৌধুরী ওরফে জিহাদ চৌধুরীর ৮ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। সোমবার ফেনীর একটি আদালত এ রিমান্ড মঞ্জুর করেন। এ সময় পুলিশ তাকে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ড আবেদন করে। শুনানি শেষে বিচারক ৮ দিনের রিমান্ড মঞ্জুর করেন। এর আগে গতকাল রবিবার সন্ধ্যায় ফেনী মডেল থানা পুলিশ জিহাদ চৌধুরীর গ্রেপ্তারের খবর গণমাধ্যমকর্মীদের কাছে প্রকাশ করে। ফেনী পৌরসভার বারাহীপুর থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে বেসরকারি টিভি চ্যানেলগুলোতে প্রচার করা হয়।
তবে আগের দিন শনিবার দুপুর ২টায় র‌্যাব হেডকোয়ার্টার্স থেকে ব্রিফিংয়ে বিষয়টি নিশ্চিত করে র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক উইং কমান্ডার হাবিবুর রহমান সাংবাদিকদের জানিয়েছিলেন, জাহিদ চৌধুরী ফেনী থেকে গ্রেপ্তার হয়েছেন।
উল্লেখ্য, গত ২০ মে ফেনীর একাডেমি এলাকার বিলাসী সিনেমা হলের সামনে প্রকাশ্যে ফুলগাজী উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামী লীগ সভাপতি একরামুল হক একরামকে গুলি করে ও পুড়িয়ে হত্যা করে দুর্বৃত্তরা। এ সময় তার সঙ্গে থাকা সাবেক উপজেলা চেয়ারম্যান, স্থানীয় পত্রিকার সম্পাদক ও গাড়িচালকও অগ্নিদগ্ধ হন।