Monday, September 24Welcome khabarica24 Online

একমাত্র তরুনদের অদম্য শক্তিই সমাজের পরিবর্তন আনতে পারে-মীরসরাইয়ে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান অনুষ্ঠানে নিয়াজ মোর্শেদ এলিট

adamya-camp 222
নিজস্ব প্রতিনিধি :

‌‌‘একমাত্র তরুনদের অদম্য শক্তিই সমাজের পরিবর্তন আনতে পারে। এজন্য প্রয়োজন সমাজের সবশ্রেনী পেশার মানুষের অংশগ্রহন। অদম্য ২০০৫ এর সহযোগী সংগঠন অদম্য ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান অনুষ্ঠান সমাজের জন্য ভালো কিছু করার ইঙ্গিত দিচ্ছে। মহান একুশে ফেব্রুয়ারীর এই বিশেষ দিনে সংগঠনটি সমাজের জন্য একটি বিশেষ বার্তা নিয়ে এসেছে। সময়ের ব্যবধানে এই সংগঠন উপজেলার অন্যতম শ্রেষ্ঠ সংগঠনে পরিণত হবে।’
মীরসরাই উপজেলার কাটাছরা ইউনিয়নের বামনসুন্দর উচ্চ বিদ্যালয়ে অদম্য ওয়েলফেয়ার ফাউন্ডেশনের অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে চিটাগং খুলশী ক্লাব লিমিটেডের সভাপতি, জুনিয়র চেম্বারের কেন্দ্রীয় নির্বাহী সহ-সভাপতি ক্রীড়া সংগঠক নিয়াজ মোর্শেদ এলিট এসব কথা বলেন।
তিনি আরো বলেন, নিজের উপার্জিত অর্থ ব্যয় করে সমাজের উন্নয়নে কাজ করার সংখ্যা খুবই কম। সেই বাস্তবতায় অদম্য ২০০৫ এবং অদম্য ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগ ভবিষ্যতে আরো সম্প্রসারিত হবে। তিনি জুনিয়র চেম্বারের পক্ষ থেকে তাদের উন্নয়নমুলক উদ্যোগে সহযোগীতার আশ্বাস দেন।
মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) সকালে উপজেলার বামনসুন্দর উচ্চ বিদ্যালয় মাঠে সমাজ উন্নয়ন সংগঠন অদম্য ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা সেবা ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়। এতে শিক্ষার্থীদের বিনামূল্যে ফ্রি ব্লাড গ্রুপিং ও হেপাটাইটিস বি নির্ণয় করা হয়।
সংগঠনের সভাপতি নিয়াজ মুহাম্মদ সাজেদের সভাপতিত্বে ক্যাম্পেইনের উদ্বোধন করেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোহাম্মদ জসিম উদ্দিন। সংগঠনের চেয়ারম্যান ও অদম্য-২০০৫ এর সিনিয়র সহ-সভাপতি সাংবাদিক কামরুল হাসান জনির সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জুনিয়র চেম্বার চিটাগং কসমোপলিটনের সাবেক সাধারণ সম্পাদক জুনায়েদ ইসদানী রবিন, কাটাছরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম চৌধুরী হুমায়ুন, বামনসুন্দর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এজেড এম নাজমুল কবির, দৈনিক ইত্তেফাকের মীরসরাই প্রতিনিধি শাহাদাৎ হোসেন চৌধুরী, শান্তিনীড়ের সভাপতি ইঞ্জিনিয়ার আশরাফ উদ্দিন। বক্তব্য দেন অদম্য ২০০৫ এর সভাপতি এনামুল হক সোহাগ, সাধারণ সম্পাদক হাসান আরিফ সবুজ প্রমুখ।