Monday, June 18Welcome khabarica24 Online

উন্নয়নের মহাসড়কে দেশের অগ্রযাত্রা দেখে ওরা ঈর্ষান্বিত হয়ে অস্থিতিশীল করতে চায়, কিন্তু ছাত্রলীগ রাজপথে থাকতে তা সম্ভব নয় :: মীরসরাইয়ে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি

নিজস্ব প্রতিনিধি :: বর্তমান সরকারের একের পর এক ধারাবাহিক উন্নয়ন ও উন্নয়নের মহাসড়কে দেশের অগ্রযাত্রা দেখে ওরা ঈর্ষান্বিত হয়ে দেশকে অস্থিতিশীল করতে চায়, কিন্তু ছাত্রলীগ রাজপথে থাকতে তা সম্ভব নয়। কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ আরো বলেন দেশের উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে ও এই দেশকে উন্নয়নশীল দেশের সমকক্ষে নিয়ে যেতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে বঙ্গবন্ধুর কন্যার হাতকে শক্তিশালি করতে ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এর হাতকে শক্তিশালি রাখতে হবে। তিনি বলেন নৌকাই দেশ ও জাতীর উন্নয়ন ও জাতীয় নিরাপত্তার প্রতীক। এই প্রতীকের উপর আস্থাশীল থাকার বিষয়ে জনগনের সাথে ছাত্রলীগের সম্পৃক্ততা বৃদ্ধির আহ্বান জানান তিনি।
চট্টগ্রাম থেকে ঢাকা যাত্রাকালে মীরসরাই উপজেলা ছাত্রলীগ কার্যালয়ের সামনে এক পথসভায় বক্তব্য রাখেন। সোমবার ( ১৩ নভেম্বর) রাত ৯টায় মীরসরাই উপজেলা আওয়ামীলীগ ও ছাত্রলীগের কার্যালয়ের সামনে এক পথসভায় প্রধান অতিথীর বক্তব্যে এসব কথা বলেন ।
উপজেলা ছাত্রলীগের সভাপতি রাসেল ইকবাল চৌধুরীর সভাপতিত্বে, সাধারন সম্পাদক ফরহাদ হোসাইন এর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক আবু তৈয়ব, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি সিরাজউদ্দৈালাহ্ , চেয়ারম্যান নুরুল মোস্তফা, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক নুরুল আফছার সেলিম, মেজবাহ উদ্দিন বাবু, মমতাজ রুবেল, নয়ন,ফারুক, মেহনাজ, জাফর ইকবাল নাহিদ, ইকবাল ভূইয়া, শাহিন, তুরিন, আরিফ, রুবেল, লিটন, কফিল,নাজমুল, মিরাজ, হান্নান,তাজুল, মেজবাহ, সাজ্জাদ, জাহেদ, রুমন, রুমন মজুমদার, রাজিব, রাকিব, মুন্না, রিয়াজ, শাকিল, তুহিন, খোকা, নুরু প্রমুখ।