বুধবার, ১০ আগস্ট ২০২২, ২৬ শ্রাবণ ১৪২৯খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

ইসলামের পথে চললে দেশে আইন-শৃংখলা বাহিনীর দরকার হবেনা : মীরসরাইয়ে হেফাজতে ইসলামের আমীর শাহ আহমদ শফী


Warning: Trying to access array offset on value of type bool in /home/khabarica24/public_html/wp-content/themes/taslimnews/inc/template-tags.php on line 163

mirsarai shofi pic, 03.03.15
নিজস্ব প্রতিনিধি ঃ মানুষ যদি ইসলামের পথে চলে, তাহলে দেশে আইন-শৃংখলা বাহিনীর দরকার হবেনা বলে মন্তব্য করেছেন, হেফাজতে ইসলামের আমীর শাহ আহমত শফী। গতকাল সোমবার সন্ধ্যায় চট্টগ্রামের মীরসরাইয়ের ৫নং ওচমানপুর ইউনিয়নে অবস্থিত ওচমানপুর ইউনুচিয়া নুরুল উলুম মাদরাসার নতুন ভবনের ভিত্তি প্রস্থর স্থাপনের আয়োজিত অনুষ্ঠানে তার অনুসারিদের বায়্আত প্রদানকালে তিনি এসব কথা বলেন। এসময় তিনি আরো বলেন, আমরা মুসলমান আমরা সত্য কথা বলি, আমরা কোন সন্ত্রাসী নই যে, আমাদের কে আটক করার জন্য পুলিশ, র‌্যাব ও সেনা বাহিনী আসবে। আমরা যদি ইসলামের পথে চলি, ভালো চলি তাহলে দেশে আইন-শৃংখলা বাহিনীর দরকার হবেনা। অন্যদিকে সরকারেরও কোটি কোটি টাকা বাঁচবে। তাদের (আইন-শৃংখলা বাহিনীর) কাজ হচ্ছে, আমাদের দেশের সাথে যখন বর্হিবিশ্বের সাথে যুদ্ধ লাগলে তখন তারা অস্ত্রের ব্যবহার করে দেশ মাতৃকার জন্য লড়াই করবে। সবাই যদি ভালো হয়ে যায় এবং ইসলামের পথে চলে তাহলে দেশের মানুষকে গুম করে খুনকরা এবং অন্যায় ভাবে হত্যা করা বন্ধ হবে। এদিকে তিনি গুম, খুনের কথা বললেও সম্প্রতি দেশে যে পেট্টোল বোমা মেরে মানুষ হত্যা করছে এ বিষয়ে তিনি কোন মন্তব্য করেননি। কোন রকম প্রচারনা না চালিয়ে সম্পূর্ন ঘরোয়া ভাবে তিনি এ অনুষ্ঠানে যোগদান করেন। যদিও দুপুর ১১টা থেকে ১২টার মধ্যে অনুষ্ঠানস্থলে তার উপস্থি হওয়ার কথা ছিল। কিন্তু অজ্ঞাত কারণে তিনি সে সময়ে উপস্থিত না হয়ে বিকেল ৫টায় অনুষ্ঠানস্থলে যোগদান করেন। এদিকে ঘরোয়া অনুষ্ঠান হওয়ায় সংবাদ কর্মীদেরও কোন রকম প্রশ্ন করার সুযোগ দেয়া হয়নি।
মাদরাসার প্রধান মাওলানা মাহমুদুর রহমানের পরিচালনায় এতে ওয়াজ করেন, ফেনী মাদরাসার মুহাদ্দিস মাওলানা আবুল কাশেম, হাটহাজারী মাদরাসা শিক্ষক মাওলানা আশরাফ আলী নিজামপুরী প্রমুখ। এসময় আরো উপস্থিত ছিলেন, ৫ নং ওচমানপুর ইউনিয়নের চেয়ারম্যান মোজাম্মেল হোসেন। বাদে মাগরীর প্রধান অতিথি শাহ আহমদ শফী বিদায়ের পূর্বে নতুন ভবনের ভিত্তি প্রস্থর স্থাপনের উদ্ধোধন করে যান।