শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ১৬ কার্তিক ১৪২৭খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের সুস্হতা কামনা করে ইছাখালীতে দোয়া ও মিলাদ মাহফিল


জিয়াউর রহমান জিতু :: বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন ও তার পরিবারের জন্য করোনা ভাইরাস থেকে সুস্থতা কামনায় ৬ নং ইছাখালী ইউনিয়ন পরিষদের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
১৪ ই অক্টোবর বুধবার সকাল ১১ টায় ইছাখালী ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান নুরুল মোস্তফার সভাপতিত্বে উক্ত মিলাদ ও দোয়া মাহফিলে মোনাজাত করেন মাদবারহাট ফাজিল মাদ্রাসার সহকারী শিক্ষক মাওঃ নিজাম উদ্দিন।
এ সময় উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মেজবা উল আলম, ৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম লিটন, ৭ নং ওয়ার্ড আওয়ামীগীগের সাধারণ সম্পাদক নাছির উদ্দিন, ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক আনোয়ারুল ইসলাম মোর্শেদ, স্থানীয় ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য এমদাদ হোসেন, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মহসিন পিংকু, ইউনিয়ন আওয়ামীলীগ সদস্য নুর উদ্দিন।
এছাড়াও ইসলামী ফাউন্ডেশনের আলেম ওলামাগন, সম্মানিত বীর মুক্তিযোদ্ধা, স্হানীয় মসজিদের ইমামসহ বিভিন্ন ওয়ার্ডের ইউপি সদস্য ও মহিলা ইউপি সদস্যা, আওয়ামীলীগ, যুবলীগ এবং ছাত্রলীগের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।