Thursday, November 15Welcome khabarica24 Online

ইছাখালী জোরারগঞ্জ ও ওয়াদেপুরে ছাত্রদলের আহ্বায়ক কমিটি গঠন

প্রেস বিজ্ঞপ্তি :::
মীরসরাই উপজেলার জোরারগঞ্জ, ইছাখালী ও ওয়াদেপুর ইউনিয়নে ছাত্রদলের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। বুধবার ২৯ আগষ্ট বিকালে মীরসরাই উপজেলা ছাত্রদলের সভাপতি সরোয়ার হোসেন রুবেল ও সাধারণ সম্পাদক মোহাম্মদ ফরহাদ হোসাইন এর স্বাক্ষরিত এক বিবৃতিতে জানানো হয়।

জোরারগঞ্জ ইউনিয়ন ছাত্রদলের ফারহান উদ্দিন রাজুকে আহ্বায়ক ও আফ্রিদি রহমান সদস্য সচিব, ইছাখালী ইউনিয়ন ছাত্রদলের আবু সাহাদাত সায়েম আহ্বায়ক ও জহিরুল আলম পাভেল সদস্য সচিব ও ওয়াদেপুর ইউনিয়ন ছাত্রদলের আহ্বায়ক মো. আমজাদ হোসেন ও শরিফ মাহমুদ কে সদস্য সচিব করে একটি আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন, জোরারগঞ্জ ইউনিয়নের যুগ্ম আহ্বায়ক জোনায়েত হোসেন ইমন, মুসলিম উদ্দিন পাটোয়ারী, মো. তাজুল ইসলাম, মো. রাজু, নুর রহিম আজাদ, সাখাওয়াত হোসেন সোহাগ, মো. ফিরুজের রহমান শাকিল, মো. নজরুল ইসলাম, মো. আশরাফুল ও মাঈনুল হাসান শ্রাবণ।

ইছাখালী ইউনিয়নের যুগ্ম আহ্বায়ক মো. সাদ্দাম হোসেন, একরামুল হক, মো. আমজাদ হোসেন, মেজবাহ উদ্দিন বাবু, মো. জাহিদুল ইসলাম, মো. তারেক হোসেন, মো. আরিফ উদ্দিন, মো. আরিফুল ইসলাম, মো. হাসান, মো. ইউসুফ ও মো. জাহাঙ্গীর আলম।

ওয়াদেপুর ইউনিয়ন ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মো. জাকার হোসেন, মো. পলাশ, জাহিদুল ইসলাম, রিয়াজ উদ্দিন রাকিব, মো. মিনহাজ, মো. পারভেজ হোসেন, মো. আবু তৈয়ব, মো. শাকিল, মো. জাহিদ হোসেন, মো. সাহাদাত হোসেন, মো. সাঈদ, মারুফ ইসলাম রুবেল, মেহেদি হাসান ও মো. সাহাদাত।