Tuesday, September 25Welcome khabarica24 Online

ইউএই সাইবার ইউজার দলের আজমান কমিটির অভিষেক

নিজস্ব প্রতিনিধি, ইউএই :

 

wwwwwwww

সংযুক্ত আরব আমিরাত সাইবার ইউজার দলের শাখা কমিটি হিসেবে আজমান সাইবার ইউজার দলের নতুন কমিটির অভিষেক অনুষ্ঠান আজমানস্থ একটি হোটেলে অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার রাতে আজমান নয়া সানাইয়া এলাকায় স্থানীয় একটি হোটেলে অভিষেক অনুষ্ঠান উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন ইউএই বিএনপির প্রধান উপদেষ্টা হাজি সরাফত আলী। নতুন কমিটি ঘোষণা ও অভিষেক অনুষ্ঠানের উদ্বোধন করেন সাইবার ইউজার দল ইউএই কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক আব্দুল আলিম সাইফুল।

আজমান বিএনপির সভাপতি মোহাম্মদ শাহনুর শাহীনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন আজমান বিএনপির উপদেষ্টা হাজি অহিদুল হক। সাইদ ভূঁইয়া ও এম সাইফুলের সঞ্চালনায় এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জাকির হোসেন খতিব, রুহুল আমিন, সোলায়মান, আহম্মেদ হোসেন তালুকদার, কামাল হোসেন, ইমাম হোসেন ইমন, সাজ্জাদুর রহমান টিটু, আলাউদ্দিন নিলয়, এনামুল হক মোল্লা, এম এইচ তারেক প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে হাজি সরাফত আলী বলেন, ‘বর্তমানে জাতীয়বাদী বিএনপির জন্য একমাত্র শক্তিধর দল হিসেবে সাইবার ইউজার দলের ভূমিকা উল্লেখযোগ্য। সাইবার দলের একেকজন নেতাকর্মী একেকটি মিডিয়া হিসেবে কাজ করে যাচ্ছে। তথ্য সহায়তা সহ বন্ধ মিডিয়ার সহযোগী প্রচার সেল হিসেবেও কাজ করছে সাইবার ইউজার দল।’

বক্তব্য রাখছেন আব্দুল আলিম সাইফুল
বক্তব্য রাখছেন আব্দুল আলিম সাইফুল

বক্তারা আরো বলেন, ‘যারা সাইভার ইউজার দলের হয়ে প্রবাসে সঠিক ভাবে কাজ করে যাবেন, তাদেরকে দেশে-বিদেশে সর্বত্র সঠিক মূল্যায়ন করা হবে। সে লক্ষ্যে সবাই একে অপরের সহযোগী হিসেবে কাজ করবেন।’

আলোচনা সভা শেষে এম সাইফূল ইসলামকে সভাপতি ও আলাউদ্দিন নিলয়কে সাধারণ সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট আজমান সাইবার ইউজার দলের কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে অন্যানের মধ্যে আল আমিন খান সিনিয়র সহ সভাপতি, সহ-সভাপতি আবদুল মান্নান, আরিফ জাহান সহ-সভাপতি, মামুন উর রশিদ যুগ্ন সম্পাদক, ইসমাঈল হোসেন উজ্জ্বল সহ-সাধারণ সম্পাদক ও জহিরুল ইসলামকে সাংগঠনিক সম্পাদক মনোনিত করা হয়।