Sunday, September 23Welcome khabarica24 Online

আরব আমিরাত মীরসরাই সমিতির ২য় বর্ষপূর্তি ও মিলন মেলা

মোহাম্মদ মনির উদ্দিন মান্না , আরব আমিরাত প্রতিনিধি :-
আরব আমিরাত দুবাইতে মীরসরাই সমিতির ২য় বর্ষপূর্তি ও মিলন মেলা মধ্য দিয়ে পলান করা হয়েছে ২য় বর্ষপূর্তি অনুষ্টান গত ২৭শে এপ্রিল,রোজ শুক্রবার, দুপুরবেলা দুবাই মাশরিফ পার্ককে ১২০০ সহস্রাধিক মানুষের অংশগ্রহণে মীরসরাই সমিতির ২য়বর্ষপূর্তি হয়ে উঠেছিল সত্যিকার অর্থেই প্রবাসীদের এক মিলন মেলা। প্রবাসে মীরসরাইবাসীর স্মরণকালের সর্ববৃহৎ এই মিলন মেলাকে এক বাক্যে ঐতিহাসিক বলে আখ্যায়িত করেছেন সবাই। মূহুর্মূহু করতালি ও উপস্থিত দর্শক শ্রোতাদের হর্ষধ্বনির মধ্যে অতিথিরা মীরসরাই সমিতির এ জাতীয় মিলন মেলায় বছর বছর ফিরে আসার ঘোষণা দেন মীরসরাই সমিতির সম্মানিত সভাপতি ফখরুল ইসলাম খান সি আই পি।

মীরসরাই সমিতি সাধারণ সম্পাদক মোরশেদ আজম বলেন, প্রবাসের ব্যস্ত জীবনের মাঝেও এত বিপুল সংখ্যক মীরসরাইবাসীকে একত্রিত করতে পারার জন্য আমি মীরসরাই সমিতির আহবায়ক এম এ হাশেম ভূঁইয়া সহ আহবায়ক কমিটি সকল নেতৃবৃন্দকে অভিনন্দন জানাচ্ছি।

প্রধান অতিথি ছিলেন উওর চট্টগ্রাম জেলা আওয়ামীলীগ এর যুগ্ম সম্পাদক আলহাজ্ব জসিম উদ্দিন বলেন মীরসরাই এত বিপুল সংখ্যক প্রবাসীর সাথে মিলিত হতে পেরে আমি অভিভূত মীরসরাই সমিতির প্রতি, প্রবাসী মীরসরাইবাসীর সমর্থন অব্যাহত থাকলে আমি কথা দিচ্ছি প্রতি বছর শত ব্যস্ততার মাঝেও একটি দিন আপনাদের সাথে কাটাবো এবং আমি মীরসরাইবাসী হিসেবে গর্ববোধ করি এবং আপনাদের সাথে থাকতে চাই। এবং মীরসরাই সমিতি নর্বনির্বাচিত কমিটির সকলে কে মীরসরাই বাসী পক্ষে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন মীরসরাই উপজেলা আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদক ও ১নং করের হাট ইউনিয়েনের সম্মানিত চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন

আরো উপস্থিত ছিলেন অহবায়ক এম এ হাসেম ভূঁইয়া, মীরসরাই সমিতি প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব মাজহার উল্ল্যাহ মিয়া, যুগ্ম সাধারন সম্পাদক আলতাপ হোসেন, যুগ্ম সম্পাদক শরিফুল ইসলাম খোকন, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, অর্থ সম্পাদক গিয়াস উদ্দিন,কবি মুহাম্মদ মুসা, মোহাম্মদ জাফর উদ্দিন ভূঁইয়া,আকাশ রহমান প্রমুখ।

অনুষ্ঠিত দিনব্যাপী মিলন মেলায় নারী পুরুষ শিশুদের ব্যাপক উপস্থিতি ছিল লক্ষণীয়। সকল বয়সের মানুষের জন্য ছিল নানা ধরণের খেলাধূলার আয়োজন।
unnamedআকর্ষণীয় র‌্যাফেল ড্র নিয়ে ছিল দর্শক স্রোতাদের ব্যাপক আগ্রহ। মিরসরাই সমিতির ২য় বর্ষপূর্তি কমিটির আহবায়ক মোহাম্মদ সালা উদ্দিন সভাপতিত্বে আলোচনায় সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান পরিচালনা করেন কমিটির সদস্য সচিব মোহাম্মদ মেজবাহ উদ্দিন। মীরসরাই সমিতির ২য় বর্ষপূর্তি অনুষ্টানে এক গুণী সংবর্ধনা দেওয়া হয়। মীরসরাই সমিতির ২য় বর্ষপূর্তি অনুষ্টানে সংগঠনের সার্বিক অগ্রগতিতে প্রশংসনীয় ভূমিকা রাখার জন্য।