রবিবার, ১ নভেম্বর ২০২০, ১৭ কার্তিক ১৪২৭খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

আরব আমিরাতে শুভ উদ্বোধন হলো অনলাইন এফআইকে ২৪ লাইভ টিভি নিউজ


মনির উদ্দিন মান্না :: দেশ, জনগণ ও সারা বিশ্বের প্রবাসীদের পক্ষে আমরা কথা বলি- এ শ্লোগানকে সামনে রেখে আত্মপ্রকাশ করেছে অনলাইন Online F.I.k.24Live TV News।
গত ৭ অক্টোবর ২০২০ , ২২ আশ্বিন ১৪২৭ , ১৯সফর ১৪৪২ হিজরি রাত ৯ টা, আবুধাবি একটি অভিজাত হোটেলে কনফারেন্স রুমে শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়। F.I.k.24Live TV News আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রধান অতিথি, আবুধাবি শেখ খলিফা বাংলাদেশ ইসলামিয়া স্কুল এন্ড কলেজের ভাইস প্রিন্সিপাল,বিশিষ্ট শিক্ষাবিদ ও কবি কাজী আব্দুর রহিম।
উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে কাজী আব্দুর রহিম বলেন – পাঠক সংবাদের মধ্যে বস্তুনিষ্টতা প্রত্যাশা করে। তাই যারা বর্তমানে সক্রিয়ভাবে সাংবাদিকতা করছেন তাদেরকে অত্যন্ত সতর্কতার সাথে বস্তুনিষ্ট সংবাদ পরিবেশন করতে হবে।’ নতুন অনলাইন এফ,আই, কে, ২৪ লাইভ টিভি নিউজ পাঠকের প্রত্যাশা পূরণ করবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।
এফ,আই, কে, ২৪ লাইভ টিভি নিউজ-এর প্রকাশক ও প্রধান সম্পাদকের দায়িত্ব নিয়েছেন এফ আই কে হাসপাতালের ম্যানেজিং ডাইরেক্টর,শিল্পপতি ও মানবতার কবি ফখরুল ইসলাম খান সি আই। Online F.I.k.24 Live TV News এর যাত্রার বিষয়ে জানতে চাইলে প্রকাশক ও প্রধান সম্পাদক, মানবতার কবি ফখরুল ইসলাম খান সি আই বলেন- পাঠকের জন্য নতুন আঙ্গিকে সংবাদ পরিবেশন করবেOnline F.I.k.24 Live TV News। টিভি দেখে ও পত্রিকাটি পড়ে পাঠক নতুন একটা অভিজ্ঞতা পাবেন। একজন প্রকৃত পত্রিকা পাঠকের চাহিদার সবটুকুই পূরণ করবে F.I.k.24 Live TV News।মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বীর মুক্তিযোদ্ধা, সাবেক সফল মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন মহোদয় সহ বর্তমান সরকারের সকল এমপি,তথ্য মন্ত্রী,তথ্য ড. হাছান মাহ্‌মুদ, এমপি সহ সকল মন্ত্রী, এমপি ও প্রশাসনের সকল ঊর্ধ্বতন কর্মকর্তার সার্বিক সহযোগিতা কামনা করেন।আন্তর্জাতিক সুনামধন্য আল সুমাইয়া গ্রুপের অর্থায়নে একইসঙ্গে নতুন এই পত্রিকাটির অনলাইন ভার্সন এবং ই-পেপারও চালু হবে। ইনশাআল্লাহ। অনলাইন এফ,আই, কে, ২৪ লাইভ টিভি নিউজ-এর সম্পাদক বিশিষ্ট সাংবাদিক ও কবি মোহাম্মদ মনির উদ্দিন মান্না। তিনি ২০০৩ ইং থেকে বিভিন্ন জাতীয় ও আঞ্চলিক বিভিন্ন পএিকা দেশ ও বিদেশের প্রতিনিধি ও
সহযোগী সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি বলেন -জাতীয় ও আন্তর্জাতিক খবরের পাশাপাশি, খেলাধুলা, স্বাস্থ্য, শিক্ষা, সাফল্যের সংবাদ,পর্যটনসহ পিছিয়ে পড়া জনগোষ্ঠির খবর গুরুত্ব দিয়ে পত্রিকাটিতে তুলে ধরা হবে। তবে স্থানীয় সংবাদকে বেশি গুরুত্ব দিয়ে প্রকাশ করা হবে। আগামী তিন মাসের মধ্যে অনলাইন পত্রিকাটি প্রিন্ট আকারে প্রকাশিত করার প্রস্তুতি নেয়া হবে বলেও ঘোষণা দেন। সম্পাদক মোহাম্মদ মনির উদ্দিন মান্না। তিনি আরো জানান – অনলাইন এফ,আই, কে, ২৪ লাইভ টিভি নিউজ এর জন্য সারাদেশে আমাদের প্রতিনিধি নিয়োগ করা হয়েছে। নিয়োগপ্রক্রিয়া এখনও চলছে।
বরেণ্য কবি ও কথা সাহিত্যিক মুহাম্মদ মুসার সভাপতিত্বে ও বিশিষ্ট সাংবাদিক ও ব্যাংকার মোহাম্মদ জাফর উদ্দিন ভূঁইয়ার উপস্থাপনায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সংযুক্ত আরব আমিরাতের নাগরিক শেখ নাসের। শুভ উদ্বোধন অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন উপদেষ্টা, মোহাম্মদ আক্তার উদ্দিন পারভেজ, সাংবাদিক আরাফাতুর ইসলাম চৌধুরী , লেখক রাজু আহম্মেদ, সাংবাদিক মোহাম্মদ সেলিম, সাংবাদিক আল আমিন জয়, সাংবাদিক আরিফুল ইসলাম, দীপক চন্দ্র দাস, ইসলামি চিন্তাবিদ ইমরান হোসাইন, ইমাম হোসেন ,কবি কাজী রহিম , কলামিস্ট আব্দুল্লাহ আল রবি, বোরহান উদ্দীন সহ প্রমুখ।
বক্তারা বলেন -নতুন অনলাইন এফ,আই, কে, ২৪ লাইভ টিভি নিউজ’- এর সফলতা কামনা করে সক্রিয়ভাবে তথ্যবহুল ও বস্তুনিষ্ট সংবাদ পরিবেশনের জন্য তার পত্রিকার সাথে জড়িত সাংবাদিকদের পরামর্শ দেন। সংবাদ মাধ্যম হচ্ছে রাষ্ট্রের অংশ বস্তুুনিষ্ট ও নিরপেক্ষ সংবাদ প্রকাশের মাধ্যমে পত্রিকাটি অসহায় নিপিড়িত মানুষের মূখপাত্র হিসেবে কাজ করবে। এবং মানবতার কথা বলবে।
এবং উদ্বোধনী অনুষ্ঠানে শেষে অনলাইন এফ,আই, কে, ২৪ লাইভ টিভি নিউজ এর প্রকাশক প্রাধান সম্পাদক, মানবতার কবি ফখরুল ইসলাম খান সি আই পি অনুষ্ঠানিক ভাবে লাইভ এসে ভিডিও আপলোড করে আনুষ্ঠানিকভাবে Online F.I.k.24 Live TV News শুভ উদ্বোধন ঘোষনা করেন প্রধান অতিথি, বিশিষ্ট শিক্ষাবিদ ও কবি কাজী আব্দুর রহিম। পরে সকলের জন্য দোয়া মোনাজাত করা হয়।
উল্লেখ্য, অনলাইন এফ,আই, কে, ২৪ লাইভ টিভি নিউজ।প্রাধান কার্যালয় অবস্থিত কমার্স কলেজ রোড, আগ্রাবাদ, সি / এ, চট্টগ্রাম, বাংলাদেশ। আঞ্চলিক অফিস :- খান সিটি সেন্টার, বারইয়ার হাট, পৌরসভা, জোরারগঞ্জ, মীরসরাই, চট্টগ্রাম, বাংলাদেশ।
আবুধাবি অফিস :- মোচ্ছাফ্ফা চল্লিশ, এফ,আই, কে ভবন, আবুধাবী,সংযুক্ত আরব আমিরাত।