Sunday, September 23Welcome khabarica24 Online

আরব আমিরাতে মীরসরাই সমিতি ইফতার, দোয়া মাহফিল ও পরিচিত সভা

মোহাম্মদ মনির উদ্দিন মান্না আরব আমিরাত প্রতিনিধি :-
ঐক্য, সাংস্কৃতি, প্রগতি, মানব সেবার সংগঠন মীরসরাই সমিতি,সংযুক্ত আরব আমিরাতের আয়োজনে আবুধাবী রাজধানীতে অনুষ্ঠিত হয়েছে মীরসরাই সমিতি ইফতার, দোয়া মাহফিল ও পরিচিত সভা। আবুধাবী রাজধানীর হিল্টন হোটেলে গত কাল শুক্রবার ১লা জুন , বিকাল ৫.৩০ মি এই ইফতার, দোয়া মাহফিল ও পরিচিত সভা আয়োজন করা হয়। মীরসরাইবাসী ছাড়া ও স্থানীয় কমিউনিটির গণ্যমান্য ব্যক্তিরা এই ইফতার, দোয়া মাহফিল ও পরিচিত সভা
উপস্থিত ছিলেন। এতে সভাপতিত্ব করেন সুমাইয়া গ্রুপ এর চেয়ারম্যান ও মীরসরাই সমিতির সম্মানিত সভাপতি ফখরুল ইসলাম খান সি আই পি ও সঞ্চালনায় করেন সাধারণ সম্পাদক মোহাম্মদ মোরর্শেদ আজম।
উক্ত অনুষ্টানে উপস্থিত ছিলেন বাংলাদেশ থেকে আগত মীরসরাই উপজেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষক সম্পাদক মোহাম্মদ নুরুল আলম, প্রধান উপদেষ্টা আবুল হাসেম ভূঁইয়া,মোহাম্মদ জাফর
উল্যাহ, মোহাম্মদ মোমিনুল হক,কবি ও সাহিত্যিক মুহাম্মদ মুসা, ব্যাংকার মোহাম্মদ জাফর উদ্দিন ভূঁইয়া, পৃষ্ঠপোষক মোহাম্মদ সাখাওয়াত হোসেন রাসেল, সহ সভাপতি সালাউদ্দীন হেলাল,নাজিম উদ্দীন,এনামুল হক নিজামী, ফজলুল করিম রিপন, যুগ্ন সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন আলতাফ,আনোয়ারুল হক নিজামী,শরিফুল ইসলাম খোকন,মাফুজ আহম্মদ,দিপক বাবু,নাজিম উদ্দীন টিপু,সাংগঠনিক সম্পাদক এনামুল হক,মনিরুল ইসলাম,মোঃ আকাশ রহমান,আবু জাফর, অর্থ সম্পাদক গিয়াস উদ্দীন,সহ অর্থ সম্পাদক মোঃ আবু জাপর,দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম,সহ দপ্তর মোহাম্মদ ফজলুল করিম, সহ প্রচার সম্পাদক সরওয়ার উদ্দীন রনি,সহ সাংস্কৃতিক মোহাম্মদ আশরাফুল ইসলাম ,ত্রীড়া সম্পাদক মোহাম্মদ ওমর ফারুক,ধর্মীয় সম্পাদক রহিম উদ্দিন লিটন প্রমুখ।

ইফতার মাহফিল ও দোয়া পরিচালনা করেন মাওলানা আলা উদ্দিন রোজা ও ইফতারের তাৎপর্য তুলে ধরে তিনি পবিত্র কোরআন ও হাদিসের আলোকে আলোচনা করেন। আলোচনা শেষে মুসলিম উম্মাহর শান্তি ও কল্যাণ কামনা করে দোয়া করা হয়।

ফখরুল ইসলাম খান সি আই পি তার বক্তব্য বলেন সকলের আন্তরিকতাপূর্ণ সহায়তায় মীরসরাই সমিতি আর্থ-সামাজিক অবকাঠামোগত উন্নয়নের পাশাপাশি এই প্রবাসেও সমস্যাগ্রস্তদের পাশে এই সমিতি দাঁড়াচ্ছে অকৃপণভাবে। এমন সেবামূলক কর্মকাণ্ড অব্যাহত রাখতে একই ধারায় সহযোগিতা কামনা করছি। এবং সকলের প্রতি কৃতজ্ঞতা জানান ইফতার মাহফিল সফল করার জন্যে।সমিতির ইফতার মাহফিল সুন্দর ও সফলভাবে সম্পন্ন করার জন্য উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে সভার সমাপ্তি ঘোষণা করেন।