Tuesday, September 25Welcome khabarica24 Online

আরব আমিরাতে গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন কে গণসংবর্ধনা

মোহাম্মদ মনির উদ্দিন মান্না  আরব আমিরাত প্রতিনিধি :-

“তুমি আবার এসেছো ফিরে
কোটি জনতার মাঝে
লাল সবুজের গৌরব
বিজয়ের নিশান উড়ে”
মিরসরাই সমিতি ,আরব আমিরাতের সভাপতি, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আলহাজ্ব এস.এম. মাজহার উল্ল্যাহ মিয়া চৌধুরী সভাপতিত্বে এবং ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মোহাম্মদ মোরশেদ আজম সঞ্চালনায় গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের গণসংবর্ধনা অনুষ্টান হয় ।

আরব আমিরাত আবুধাবী শহরে মিরসরাই প্রবাসী বাঙালিদের একমাএ সংগঠন মিরসরাই সমিতি এর উদ্যোগে ও আল সুমাইয়া গ্রুপ ,চেয়ারম্যান, বিশিষ্ট সমাজসেবক ফখরুল ইসলাম খান সি আই পি সার্বিক সহযোগী গত ২১ ডিসেম্বর ,বৃহস্পতিবার, ভাইচরয় হোটেলের বলরুমে অনুষ্টিত হয় এই বর্ণিল গণসংবর্ধনা ও বিজয়ে আলোচনা সভা আয়োজন। অনুষ্ঠানটি শুরু হয় স্থানীয় সময় সন্ধ্যা রাত ৯ টায়। বিপুলসংখ্যক প্রবাসী বাঙালির উপস্থিতিতে এই অনুষ্ঠান পরিণত হয় মিরসরাই প্রবাসী বাঙালিদের এক মিলনমেলায়।

অনুষ্টান শুভ উদ্বোধন করেন উদ্বোধক বিশিষ্ট সমাজ সেবক, কমিউনিটি ব্যক্তিত্ব, আল সুমাইয়া গ্রুপ ,চেয়ারম্যান, বিশিষ্ট সমাজসেবক ফখরুল ইসলাম খান সি আই পি

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম – ১ (মীরসরাই)আসনে এমপি,আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য,বাংলাদেশ জাতীয় সংসদের সংসদ সদস্য ও সরকারের গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রনালয়ের দায়িত্বপ্রাপ্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বক্তব্যে বলেন আমার আগমন উপলক্ষে মিরসরাই সমিতি ও মিরসরাইবাসী মানুষের ভালবাসায় আমার মন আনন্দিত। আর আমার পক্ষ থেকে জানাই বিজয়ে শুভেচ্ছো ও অভিনন্দন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা ও নন্দিত কথা সাহিত্যিক কবি কাইয়ুম নিজামী, সংযুক্ত আরব আমিরাতের নাগরিক শেখ আবু নাসের
মিরসরাই সমিতি প্রধান উপদেষ্টা এম এ হাসেম ভূঁইয়া, উপদেষ্টা মোহাম্মদ জাফর উল্ল্যাহ, ইউছুফ শরিফ টিপু, সহ সভাপতি সালাউদ্দিন হেলাল, বিশিষ্ট কলামিস্ট ও লেখক মুহাম্মদ মুসা।

এতে অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মিরসরাই সমিতির সহ সভাপতি নাজিম উদ্দিন,প্রচার সম্পাদক মেজবাহ উদ্দিন, সহঃ সম্পাদক আনোয়ার নিজামি, সহঃ শরিফুল ইসলাম খোকন, সহঃ সাংগঠনিক
সম্পাদক শেখ নাসির, দপ্তর সম্পাদক সাইফুল, সহঃ দপ্তর সম্পাদক মাহফুজ, প্রবাসি সম্পাদক এমদাদ সহ সমিতির সিনিয়র সদস্য রাসেল, জামাল, আকাশ, সেলিম প্রমুখ ।

পরে ভোজের, চা- মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি টানা হয়।