Sunday, September 22Welcome khabarica24 Online

আবারও গণমাধ্যমের ওপর ট্রাম্পের আক্রমণ

trump20170219093804

আন্তর্জাতিক ডেস্ক : মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে গণমাধ্যমের দা কুমড়া সম্পর্ক ভালোই হচ্ছে না। সুযোগ পেলেই গণমাধ্যমকে একহাত দেখে নেন ট্রাম্প। যেন গণমাধ্যম তার চির শত্রু।

এবার ফ্লোরিডা অঙ্গরাজ্যে ‘ক্যাম্পেইন র্যালি ফর আমেরিকা’ নামের একটি সমাবেশে গণমাধ্যমের তীব্র সমালোচনা করেছেন ট্রাম্প। খবর বিবিসির।

মেলবোর্নে জনস্রোতের মাঝে গণমাধ্যমকে কটাক্ষ করে ট্রাম্প বলেন, গণমাধ্যম কখনো সত্য প্রকাশ করতে চায় না। এক্ষেত্রে তাদের নিজস্ব কিছু বিষয় রয়েছে। বৃহস্পতিবার এক সংবাদ সম্মেলনে গণমাধ্যমের ওপর আক্রমণ চালান ট্রাম্প।

এদিকে, গত সপ্তাহে ট্রাম্পের জাতীয় নিরাপত্তা উপদেষ্টা মাইকেল ফ্লিন পদত্যাগ করেছেন। রোববার এই পদের জন্য প্রার্থীদের যাচাই-বাছাই এবং তাদের সাক্ষাতকার গ্রহণ করবেন ট্রাম্প।

ট্রাম্প বলেছেন, সাংবাদিকরা দুর্নীতি ব্যবস্থার অংশ। সেসময় ট্রাম্পের সমর্থকরা চিৎকার করে তাকে সমর্থন জানান। এবারই প্রথম নয় এর আগেও গণমাধ্যম এবং সাংবাদিকদের তীব্র নিন্দা করেছেন ট্রাম্প। সাংবাদিকরা অসৎ এবং মার্কিন গণমাধ্যমগুলো তার নির্বাচনী প্রচারণাসহ বিভিন্ন বিষয়ে মিথ্যা তথ্য প্রকাশ করছে বলেও অভিযোগ আনেন ট্রাম্প।

ফ্লোরিডা অঙ্গরাজ্যে গত নভেম্বরের নির্বাচনে ডেমোক্রেট দলের প্রার্থী হিলারি ক্লিনটনকে পরাজিত করে জয়ী হয়েছিলেন ট্রাম্প। ওই অঙ্গরাজ্যে স্ত্রী মেলানিয়া ট্রাম্পকে নিয়ে এক র্যালিতে হাজির হন ট্রাম্প। কয়েক হাজার সমর্থক ওই র্যালিতে অংশ নিয়েছিলেন।