Friday, November 15Welcome khabarica24 Online

আগামী এমপি নির্বাচনে রুহেল ভাইকে রেকর্ড পরিমানে ভোটে বিজয়ী করবো ইনশাআল্লাহ : আলহাজ্ব মাষ্টার রেজাউল করিম

নিজস্ব প্রতিবেদক ::

জোরারগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের আসন্ন সম্মেলনে সাধারন সম্পাদক পদে ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের বিশ্বস্থ ও আস্থাভাজন একজন আলহাজ্ব মাষ্টার রেজাউল করিম ।
রেজাউল করিম মাষ্টার ছাত্রজীবন থেকে আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত রয়েছেন। বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে ও মীরসরাইয়ের মাটি-মানুষে

র অকৃত্রিম বন্ধু বর্ষিয়ান রাজনীতিবিদ সাবেক সফল মন্ত্রী ইঞ্জিনি

য়ার মোশাররফ হোসেনকে ভালোবেসে তাঁর নির্দেশনা অনুযায়ী রাজনীতি করে যাচ্ছেন। পদ পদবীর জন্য রাজনীতি করেননি। শুধু ভালোবেসে নিজেকে দলের জন্য উজাড় করে দিয়েছেন।
ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের একান্ত আস্থাভাজন আলহাজ্ব করিম মাষ্টার এলাকার গরীব, অসহায়, দরিদ্র ও সমাজের অবহেলিত মানুষের পাশে দাঁড়িয়েছেন সব সময়। করিম মাষ্টারের কাছে গিয়ে কেউ খালি হাতে ফেরেনি। তাঁর সামথ্য অনুযায়ী সবাইকে সহযোগীতা করে যাচ্ছেন। এলাকার মানুষের কল্যানের জন্য পিতার নামে গড়ে তুলেছেন মকবুল আহমেদ কল্যান পরিষদ। তাঁর আন্তরিকতা, উদারতা, ভালোবাসা ও সহযোগীতার কারণে অন্য দলের রাজীনিতির আদর্শের লোকজনও আওয়ামীলীগকে সমর্থন করছে। গত ৩০ ডিসেম্বর নির্বাচনে তাঁর প্রমাণ দিয়েছেন তিনি। তাঁর কেন্দ্রে নারী পুরুষের দিনভড় নৌকায় ভোট দিতে দেখা গেছে।
খবরিকাকে এক সাক্ষাৎকার প্রদানকালে তিনি বলেন আমার শেষ রক্তবিন্দু অবধি ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন ও তাঁর পুত্র রুহেল ভাই এর জন্য। আগামী এমপি নির্বাচনে জোরারগঞ্জ ইউনিয়নে রুহেল ভাইকে রেকর্ড পরিমানে ভোটে বিজয়ী করাই আমার একমাত্র লক্ষ্য।
উল্লেখ্য যে, তিনি দীর্ঘদিন জোরারগঞ্জ ইউনিয়নের ৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতির দায়িত্বে ছিলেন। এছাড়া মকবুল আহমেদ কল্যান পরিষদের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, জোরারগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য, চট্টগ্রামস্থ মীরসরাই সমিতির পৃষ্টপোষক, সামাজিক সংগঠন সততা সংঘের প্রধান পৃষ্টপোষক ও উপদেষ্টা, ফারদিন এগ্রো গ্রুপ‘র চেয়ারম্যান । এছাড়া বিভিন্ন সামাজিক, শিক্ষা, সামাজিক, ক্রীড়া, ধর্মীয় প্রতিষ্ঠানের দায়িত্বে আছেন। সাধারণ সম্পাদক পদে প্রার্থী হওয়ার বিষয়ে রেজাউল করিম আরো বলেন এলাকার সর্বস্তরের মানুষ এর ভালবাসা আমাকে ধন্য করেছে। এখন প্রিয় নেতার দোয়া পেলেই আমি নেতার জন্য নিবীড়ভাবে কাজ করতে চাই। রুহেল ভাইয়ের হাতকে শক্তিশালি করতে তৃণমূলকে আরো শক্তিশালী করাই আমার মূল লক্ষ্য।