বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ৩০ বৈশাখ ১৪২৮খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

অবরোধের দ্বিতীয় দিনে মীরসরাইয়ে বিক্ষোভ সমাবেশ

27-03

মীরসরাই প্রতিনিধি : সর্বদলীয় সরকার গঠনের প্রতিবাদ ও নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকার পুনর্বহালের দাবীতে বিএনপি নেতৃত্বাধীন ১৮ দলীয় জোটের ডাকা ৪৮ ঘন্টা অবরোধের দ্বিতীয় দিনে মীরসরাইয়ে অবরোধ এবং বিক্ষোভ সমাবেশ করেছে বিএনপি। বুধবার (২৭ নভেম্বর) সকালে উপজেলার বিভিন্ন স্থান থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে বিএনপি কার্যালয়ে এসে জড়ো হয় নেতাকর্মীরা। বিএনপির কার্যালয় প্রাঙ্গন থেকে বের হয়ে পৌর সদর এলাকার গুরুত্বপূর্ণ পয়েন্টে বিক্ষোভ মিছিল করে দলীয় নেতাকর্মীরা। বিক্ষোভ মিছিল শেষে রাজপথ অবরোধ করে মাদ্রাসা মার্কেটের সামনে সমাবেশ অনুষ্ঠিত হয়।27-02
১৮ দলীয় সংগ্রাম কমিটি মীরসরাই উপজেলা শাখার আহ্বায়ক, চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির সহ-সভাপতি ও মীরসরাই উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক নুরুল আমিন চেয়ারম্যানের সভাপতিত্বে ও সংগ্রাম কমিটির সদস্য সচিব উপজেলা জামায়াতের সাধারণ সম্পাদক নুরুল কবিরের সঞ্চালনায় বক্তব্য রাখেন সংগ্রাম কমিটির যুগ্ম আহবায়ক গাজী নিজাম উদ্দিন, মফিজ মেম্বার, রফিকউজ্জামান চেয়ারম্যান, নুরুল আলম মেম্বার, মাসুকুল আলম সোহান, রেজাউল করিম, নাজিম উদ্দিন, উত্তর জেলা বিএনপির সদস্য রবিউল হোসেন রবি, উপজেলা যুবদলের সভাপতি শাহীনুল ইসলাম স্বপন, ছাত্রদল সভাপতি ফোরকান, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, ছাত্র সংগ্রাম ঐক্য পরিষদের আহ্বায়ক মোজাম্মেল হোসেন, যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন, কামরুল হাসান নিপু, মোজাম্মেল হোসেন সিদ্দিকী, মীরসরাই পৌরসভা ছাত্রদল নেতা জাহেদ হোসেন, শিবির মীরসরাই উত্তর শাখার সভাপতি মোঃ মাসুম, সাধারণ সম্পাদক নুর উদ্দিন প্রমুখ।
এছাড়াও অবরোধের সমর্থনে সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ঝটিকা মিছিল করে জামায়াত।

mir pic 26-11 - 01

এদিকে অবরোধে নিরাপত্তা জোরদার করতে কোনো সম্ভাব্য কোনো পদক্ষেপের কমতি রাখেনি বলে জানিয়েছে পুলিশ। মীরসরাই থানার ওসি ইমতিয়াজ ভূঁইয়া এবং জোরারগঞ্জ থানার ওসি ইফতেখার হাসান জানান, অবরোধে কোথাও বড় ধরনের নাশকতা ঘটেনি। নাশকতা রোধে উপজেলার স্পর্শকাতর স্থানসহ গুরুত্বপূর্ণ বেশ কয়েকটি স্থানে পুলিশ ফোর্স মোতায়েন রয়েছে।

Leave a Reply